১০০ পয়েন্টের গৌরব ছোঁয়া হল না লিভারপুলের। ডিফেন্সের জঘন্য ভুলে আর্সেনালের কাছে হেরে গেল জুর্গেন ক্লপের ছেলেরা। গোটা ম্যাচে দুটো চরম ভুল করেছে লিভারপুল ডিফেন্স, আর সেই দুটো ক্ষেত্রেই সুযোগ কাজে লাগিয়ে লিভারপুলকে ভুগিয়েছে আর্সেনাল। যার ফলে লিগে নিজেদের তৃতীয় হার পেল লিভারপুল। এখনও লিগে দুটি ম্যাচ খেলা বাকি সালাহ-দের। এই মুহুর্তে দাঁড়িয়ে লিভারপুলের সর্বোচ্চ পয়েন্ট হতে পারে ৯৯। এই হারের ফলে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং ম্যানচেস্টার সিটির সাথে ১০০ পয়েন্টের ক্লাবের সদস্য হওয়ার আশা শেষ হয়ে গেল লিভারপুলের। 

আরও পড়ুনঃজঘন্য জুভে ডিফেন্স, এগিয়ে গিয়েও পয়েন্ট নষ্ট বায়ানকোনেরি-দের

ম্যাচের ২০ মিনিটে এগিয়ে গিয়েছিল লিভারপুল। গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন সাদিও মানে। ৩২ মিনিটে ভ্যান ডাইকের বে-হিসেবি ব্যাকপাস ধরে গোল করে যান আর্সেনাল ফরোয়ার্ড আলেহান্দ্র ল্যাকাজাতে। চলতি লিগে এটি তার দশম গোল। এরপর ৪৪ মিনিটে আবার ভুল করে বসে লিভারপুল ডিফেন্স। অ্যালিসনের ঠিকমতো ক্লিয়ার না করা বল দখল করে নেয় সেই ল্যাকাজাতে এবং তার পর তিনি বল বাড়ান রেইস নেলসন-কে। একজন ডিফেন্ডার কে কাটিয়ে দুর্দান্ত শটে অ্যালিসনকে পরাস্ত করে প্রিমিয়ার লিগে নিজের প্রথম গোলটি করে যান ২০ বছর বয়সী নেলসন। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃকরোনা পরীক্ষা হতে পারে সৌরভ গঙ্গোাধ্যায়ের,হোম কোয়ারেন্টাইনে গোটা পরিবার

গোটা ম্যাচ জুড়ে অবশ্য দাপট ছিল লিভারপুলেরই। কিন্তু ম্যাচের ফলে তার প্রতিফলন ঘটেনি। দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও গোলের ঠিকানা খুঁজে পায়নি লিভারপুল। ফুটবল ফেরার পর থেকে আর চেনা ছন্দে পাওয়া যায়নি তাদের। লিগে লিভারপুলের তিনটে হারের মধ্যে ২ টি-ই এসেছে লকডাউনের পরে। ফলে মরশুম দুর্দান্ত ভাবে শুরু করেও শেষটা ভালো ভাবে করতে পারলেন না ফিরমিনো, হেন্ডারসনরা।