আইএসএলে সবথেকে সফল দল এটিকে এবং ভারতীয় ফুটবলের অন্যতম সেরা ক্লাব মোহনবাগানের মিশ্রণে শক্তিশালী দল তৈরি এটিকে-মোহনবাগান তৈরির সময়ই নতুন ক্লাবের মালিকরা প্ৰতিজ্ঞা করেছিলেন যে তারা ভারতসেরা দল তৈরি করতে যা প্রয়োজন সবটাই করবেন। এটিকের পুরোনো স্কোয়াডকেই মোটামুটি ধরে রাখতে পেরেছে এটিকে-মোহনবাগান। এইবার আরও বৃহত্তর পরিকল্পনার অংশ হিসাবে এটিকে-মোহনবাগান আসন্ন দুই মরসুমের জন্য নিজেদের অ্যাসোসিয়েট স্পনসর ঘোষণা করল। নিজেদের সোশ্যাল মিডিয়ায় তারা খবরটি প্রকাশ করে আনন্দ প্রকাশ করেছেন। সমর্থকদের সমর্থনের জন্য তারা কৃতজ্ঞ বলেও জানিয়েছেন। 

আরও পড়ুনঃজিম থেকে অনুশীলন,যুদ্ধংদেহী মেজাজে চলছে রোহিত-হার্দিকদের প্রস্তুতি, দেখুন ছবি

 এসআরএমবি টিএমটি-ই আসন্ন ২০২০-২১ মরসুমে এটিকে মোহনবাগান দলের অ্যাসোসিয়েট স্পনসর হয়েছে। বলা বাহুল্য এই চুক্তির পর আগামী আইএসএল মরসুমে আরও শক্তিশালী দল তৈরি করতে পারে এটিকে মোহনবাগান, এমনটাই মনে করছে সমর্থকদের একটা বড় অংশ। মোহনবাগান ও এটিকের সংযুক্তিকরণকে অত্যন্ত ইতিবাচক বলে অভিহিত করেছেন সংগঠকরা।

আরও পড়ুনঃকথায় বলে 'শালি আধি ঘর ওয়ালি', হরভজনের একমাত্র শ্যালিকাকে দেখলে মাথা ঘুরে যাবে আপনারও

আরও পড়ুনঃরোহিত শর্মা,হরভজন থেকে লারা, তারকা ক্রিকেটারদের বিতর্কিত ছবি, যা ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই কথাই জানিয়েছে এটিকে-মোহন বাগান দল। তারা লিখেছেন যে,  এসআরএমবি টিএমটি ২০২০-২১ মরসুমে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে ঘোষণা করে তার যারপনাই আনন্দিত। সমর্থকদের প্রত্যাশা পূরণে সাহায্য করবে এই চুক্তি। তাদের সমর্থনের জন্য ক্লাব কৃতজ্ঞ বলেও উল্লেখ করা হয়েছে। এটিকে মোহনবাগান ক্লাব চুক্তির ফলে নানান লোকে নানান মত দিয়েছে। আঘাত পেয়েছিল দুই দলের কিছু সমর্থকরা। কিন্তু যদি খেলার মাঠের কথা ভাবা হয় তবে এই সংযুক্তিকরণে বেশ লাভই হয়েছে। ম্যানেজমেন্টও আগামী মরসুমে আরও শক্তিশালী দল তৈরি করার জন্য তৈরি।