গত মরসুমে ইস্টবেঙ্গল ছেড়ে এটিকে গিয়েছিলেন লাল-হলুদ সমর্থকদের এক সময়ের নয়নের মণি জবি জাস্টিন। আগামী মরসুমে মোহনবাগানের সঙ্গে গাঁটছড়া বেধেছে এটিকে। সম্পূর্ণ নতুন দল এটিকে মোগৃহনবাগান হিসেবে আত্মপ্রকাশ করেছে সবুজ-মেরুণ শিবির। ফলে আগামী মরসুমে জবি জাস্টিন কোন দলে কেলবেন তা নিয়ে জল্পনা চলছিল। যদিও চ্যাম্পিয়ন দলে থেকে যাওয়ার ইচ্ছা আগেই প্রকাশ করেছলেন জাতীয় দলের হয়ে তিনটি ম্যাচ খেলা স্ট্রাইকার।

আরও পড়ুনঃমেসিকে দলে পেতে রেকর্ড অর্থ নিয়ে ঝাঁপাচ্ছে ইন্টার মিলান, যা রোনাল্ডোর থেকে অনেক বেশি

সব জল্পনার অবসান ঘটিয়ে ২৬ বছর বয়সী সেন্টার-ফরোয়ার্ড জবির সঙ্গে দু'বছরের জন্য চুক্তি সারল এটিকে মোহনবাগান। এটিকের জার্সিতে গত মরশুমে ৫টি আইএসএল ম্যাচ খেলেন জবি। গোল করেন ১টি। এটিকেতে নিজের প্রথম বছরেই আইএসএল জয়ের স্বাদ পান তিনি। এটিকে মোহনবাগানে সই করার পর ত ঐতিহাসিক সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নামতে মুখিয়ে আছেন জবি জাস্টিন। তিনি জানিয়েছেন,'এটিকে মোহনবাগানের হয়ে খেলতে পারব ভেবে খুব গর্ব হচ্ছে। দলের হয়ে অনেক গোল করতে চাই। নিজের সেরাটা উজাড় করে দেওয়াই আমার লক্ষ্য'।

আরও পড়ুনঃকোহলিদের দশ মাসের মাইনে এখনও বাকি বকেয়া রেখেছে বিসিসিআই

আরও পড়ুনঃরোহিত শর্মাকে হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং, বলেছিলেন 'আমার বোনের থেকে দূরে থাকো'

করোনা ভাইরাসের কারণে মরসুম কবে থেকে শুরু হবে তা নিয়ে অনিশ্চিয়তা থাকলেও, আগামী মরসুমের জন্য ধীরে ধীরে দল গুছিয়ে নিচ্ছে এটিকে মোহনবাগান। ইতিমধ্যেই ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণার সঙ্গে নতুন করে চুক্তি সাক্ষরিত করে রখেছে।গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণ। ২১ ম্যাচে তিনি ১৫টি গোল করেন। গোলের পাস বাড়িয়েছিলেন ৬টি। ‌এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সঙ্গেও চুক্তি বাড়িয়েছে এটিকে। অন্যদিকে, রাইট ব্যাক প্রবীর দাসের সঙ্গেও তিন বছরের জন্য চুক্তি বাড়িয়ে নেয় আইএসএল চ্যাম্পিয়নরা। এবার জবি জাস্টিনের সঙ্গে চুক্তি করে দলের আক্রমণ বিভাগকে আরও শক্তিশালী করল এটিকে মোহনবাগান।