Asianet News Bangla

মেসিকে দলে পেতে রেকর্ড অর্থ নিয়ে ঝাঁপাচ্ছে ইন্টার মিলান, যা রোনাল্ডোর থেকে অনেক বেশি

  • মেসির দলে নিতে মরিয়া ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান
  • রেকর্ড অর্থ দিতে মেসিকে দলে নিতে চাইছে ইন্টার
  • এমনটাই দাবি করা হচ্ছে ইতালির সংবাদ মাধ্যমে
  • যদিও তা অস্বীকার করেছেন বার্সা প্রেসিডেন্ট
     
Inter Milan want to sign Messi with record money, claims Italian media spb
Author
Kolkata, First Published Aug 2, 2020, 2:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যত দিন এগোচ্ছে ততই বাড়ছে লিওলেন মেসির বার্সেলোনা চাড়ার জল্পনা। আরল পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে হয়তো ফের দেখা যেতে পেরে রোনাল্ডো মেসি দ্বৈরথ। কারণ মেসির জন্য যে ইন্টার মিলান ঝাঁপাচ্ছে সেই খবর আগেই প্রকাশিত হয়েছিল ইতালির সংবাদ মাধ্যমে। শুধু মেসির জন্য ঝাঁপানোই নয়, ইতালির সংবাদ মাধ্যমে খবর মেসির জন্য রেকর্ড অর্থ দিতেও প্রস্তুত ইন্টার মিলান। এমনকী সম্ভাবনা যদি সত্যি হয় তাহলে জুভেন্তাসের ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর থেকেও বেশি অর্থ পাবেন আধুনিক ফুটবলের রাজপুত্র।

আরও পড়ুনঃকোহলিদের দশ মাসের মাইনে এখনও বাকি বকেয়া রেখেছে বিসিসিআই

ইতালির এক সংবাদ পত্রের রিপোর্টে দাবি করা হয়েছে, মেসিকে দলে নেওয়ার জন্য বার্সাকে ২৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে চলেছেন ইন্টার মিলানের কর্তারা। শুধু তাই নয় মেসি যদি সত্যি শেষমেশ ইন্টার মিলানে যান মেসির মাসিক বেতন হতে পারে ৫০ মিলিয়ন ইউরো। যা কিনা সিআরসেভেনের তেকে অনেকটা বেশি। জুভেন্তাসে রোনাল্ডোর মাসিক বেতন ৩১ মিলিয়ন ইউরো। মেসির বার্সা ছাড়ার জল্পনা নতুন নয়। লা লিগা হাতছাড়া হওয়া, কোচ কিকে সোতিয়েনের সঙ্গে মেসির দূরত্ব, মরসুমে দলের হতশ্রী পারফরমেন্স নিয়ে বারবার মুখ খুলেছেন মেসি। এমনকি বিবাদে জড়িয়েছেন বার্সা কর্তাদের সঙ্গেও। ফলে সেই সুযোগকে কাজে লাগিয়ে রেকর্ড অর্থ দিয়ে মেসিকে যেনতেন প্রকারে দলে নিতে চাইছে ইন্টার মিলান।

আরও পড়ুনঃসৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘোষণা,এবছর আমিরশাহিতেই হবে মেয়েদের আইপিএল

আরও পড়ুনঃরোহিত শর্মাকে হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং, বলেছিলেন 'আমার বোনের থেকে দূরে থাকো'

২০২১ সালে বার্সার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। ইতালির সংবাদ মাধ্যমের দাবি ২০২১ সালের জুন মাসের পরই বার্সা ছাড়বেন মেসি। যদিও বার্সালোনার প্রেসিডেন্ট  জোসেপ মারিয়া বার্তোমেউ মেসির বার্সা ছাড়া জল্পনা একেবারে উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সেলোনার প্রেসিডেন্ট জানিয়েছিলেন, 'লিয়ো তো নিজেই বহু বার বলেছে, বার্সা থেকেই অবসর নেবে। ও যে নতুন চুক্তিতে সই করবে তা নিয়ে আমার কোনও সন্দেহই নেই।' কিন্তু বার্সার সঙ্গ দিনের পর দিন মেসির দূরত্ব যেভাবে বাড়ছে, আর তারউপর এত বড় অঙ্কের প্রস্তাব, সব দিক বিচার করে মেসির বার্সা ত্যাগের সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছেন না ফুটবল বিশেষজ্ঞরা।

Follow Us:
Download App:
  • android
  • ios