অবশেষে সবুজ মেরুণ সমর্থকদের জন্য এলো সেই বিশেষ মুহূর্ত। আসন্ন আইএসএলে নতুন অবতারে মাঠে নামছে মোহনবাগান। আজ দুপুরেই নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে আসন্ন মরশুমের জন্য আইএসএলের জার্সি উদ্বোধন করলো এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। জার্সিতে ঐতিহ্যশালী সবুজ মেরুণের সাথে সাথে সাদা স্ট্রাইপও থাকছে। চলতি মরশুমে আইএসএল খেলতে এটিকের সাথে মার্জ হয়েছে মোহনবাগান। তারপর থেকেই জার্সি নিয়ে নানা আশঙ্কায় ভুগছিলেন সবুজ মেরুণ সমর্থকরা। শেষ পর্যন্ত ঐতিহ্যকে গুরুত্ব দেওয়ায় স্বস্তিতে তারা। 

গত মরশুমে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে। আবার আইলিগ জিতেছিল মোহনবাগান। দুই পক্ষের সাফল্যকেই স্বীকৃতি দিয়ে লোগোর নিচে লেখা থাকছে "চ্যাম্পিয়ন্স"। লোগোর পাশেই থাকছে কিট স্পনসর "এম পি বিড়লা সিমেন্ট"-এর নাম। সব মিলিয়ে আসন্ন মরশুমের জার্সি দেখে স্বস্তিতে মোহনবাগান সমর্থকরা। যদিও এখনও ক্লাবের পক্ষ থেকে অ্যাওয়ে জার্সি নিয়ে কিছু বলা হয়নি ।

 

 

গত সপ্তাহে এটিকে মোহনবাগানের স্পনসর হিসাবে যুক্ত হয়েছে স্পোর্টস বেটিং সংস্থা এসবিওটপ। বার্ষিক ২৭ কোটি টাকা তারা খরচ করবে এটিকে মোহনবাগান ফ্রাঞ্চাইজির পেছনে। তার সঙ্গে সঙ্গে ক্লাব নিয়ে রয়েছে তাদের বেশ কিছু পরিকল্পনা। যদিও সেই পরিকল্পনাগুলি এখনও স্পষ্ট নয়, তবু এখন থেকেই উত্তেজিত সমর্থকরা। সব মিলিয়ে বলা যায় মাঠে নামতে তৈরি সবুজ মেরুণ ব্রিগেড। ইতিমধ্যে এটিকে মোহনবাগান কোচ- হাবাসের আপত্তিতে বাতিল হয়েছে প্রথম প্রস্তুতি ম্যাচ।  তাই কোচের পরামর্শ মতো অনুশীলনে আরও বেশি করে সময় দিচ্ছেন ফুটবলাররা।