Asianet News BanglaAsianet News Bangla

'এটিকে মোহনবাগানে যোগ দিয়ে খুশি', সমর্থকদে বিশেষ বার্তা দিলেন সবুজ-মেরুণের বিশ্বকাপার

দল গঠনের বাজারে বড় চমক দিয়েছে এটিকে মোহববাগান (ATK Mohun Bagan)। অস্ট্রেলিয়ার (Australia) বিশ্বকাপ (World Cup) দলের প্রাক্তন ফুটবলার দিমিত্রি পেত্রাতোসকে (Dimitri Petratos) দলে নিয়েছে সবুজ-মেরুণ শিবির। এবার সমর্থকদের জন্য ভিডিও বার্তা দিলেন তিনি। 
 

Australian forward player Dimitri Petratos send video message for ATK Mohun Bagan fans spb
Author
Kolkata, First Published Jul 20, 2022, 2:11 PM IST

নতুন মরসুম শুরুর আগে বিশ্বকাপার ফুটবলার সই করিয়ে বড়সড় চমক দিয়েছেন এটিকে মোহনবাগান। অস্ট্রেলিয়ার প্লেয়ার দিমিত্রি পেত্রাতোসকে দলে নিয়েছে সবুজ-মেরুণ শিবির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিমিত্রি পেত্রাতোসের দলে যোগ দেওয়ার খবর কয়েকদিন আগেই জানিয়েছিল এটিকে মোহনবাগান ক্লাব। রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামসরা ক্লাব ছাড়ার পর দলের আক্রমণ বিভাগ নিয়ে কিছুটা চিন্তায় ছিল সবুজ-মেরুণ ক্লাব কর্তা থেকে শুরু করে সমর্থকরা। তবে অজি বিশ্বকাপার যোগ দেওয়ার পর সেই চিন্তা অনেকটাই কেটেছে।  এবার নতুন দলে যোদ দিয়ে নিজের আবেগ ও অনুভূতির কথা জানালেন দিমিত্রি পেত্রাতোস। কলকাতায় আসার জন্য মুখিয়ে রয়েছেন সেই কথাও জানান অস্ট্রেলিয়ার ফুটবলার।

দলের সমর্থকদের জন্য একটি ভিডিও  বার্তা দিয়েছেন দিমিত্রি পেত্রাতোস। সেই ভিডিও এটিকে মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ২৬ সেকেন্ডের সেই ভিডিও বার্তার মাধ্যমে নতুন ক্লাবে তিনি যোগ দিয়ে কতটা খুশি ও নিজের সেরা ফুটবলটা সবুজ-মেরুণ সমর্থকদের সামনে উজার করে দেওয়ার জন্য অপেক্ষায় করে রয়েছেন তা জানিয়ে অজি বিশ্বকাপার। দিমিত্রি পেত্রাতোস ভিডিও বলেছেন,'এটিকে মোহনবাগানে যোগ দিতে পেরে আমি খুশি। মাঠে নামার জন্য অপেক্ষা করছি। ভারতে নিজের সেরাটা দিতে চাই। যে প্রতিযোগিতাগুলিতে দল খেলবে, তার সবগুলিতেই আমরা সফল হব বলে আশা করছি। খুব তাড়াতাড়ি সবার সঙ্গে দেখা হবে।' এই ভিডিও দলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়া করার সকলেই খুব পছন্দ করেছেন। ফ্যানেরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

প্রসঙ্গত, ২০১৮ সালে রাশিয়ায় আয়োজতি বিশ্বকাপে ২৩ জনের দলে ছিলেন দিমিত্রি পেত্রাতোস। তবে বিশ্বকাপে প্রথম একাদশে খেলার সৌভাগ্য হয়নি তার। অস্ট্রেলিয়ার হয়ে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন দিমিত্রি পেত্রাতোস।  বর্তমানে তার বয়সও খুব একটা বেশি নয়। মাত্র ২৯। ফলে কেরিয়ারের সেরা সময়ে ভারতে খেলতে আসছেন দিমিত্রি পেত্রাতোস। ২০১০-১১ মরসুমে সিডনি ফুটবল ক্লাবের হয়ে কেরিারর শুরু করেন তিনি। এর পর যোগ দেন মালয়েশিয়ার ক্লাব কেলান্তানে। ছ’মাস খেলার পর অস্ট্রেলিয়ায় ফিরে এসে যোগ দেন ব্রিসবেন রোরে। ২০১৭-য় নিউক্যাসল জেটস তাঁকে সই করায়। মাঝে লোনে কিছু দিন খেলেছেন দক্ষিণ কোরিয়ার ক্লাব উলসানে। তিন বছর জেটসের হয়ে খেলার পর সৌদি আরবের ক্লাব আল ওয়েহদাতে যোগ দেন। সেখান থেকেই গত বছর লোনে খেলেছেন ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সে। সিডনি থেকে এ বার তিনি এটিকে মোহনবাগানে।

আরও পড়ুনঃকমনওয়েলথে ভারতীয় দলের সঙ্গে আলাপচারিতায় নরেন্দ্র মোদী, 'পেপটক' দিলেন প্রধানমন্ত্রী

আরও পড়ুনঃফুল দিয়ে ঢাকা সুডৌল স্তন, নীতম্বে নামমাত্র কাপড়, চিনে নিন ইংরেজ ফুটবলারের সুপার হট-সেক্সি বান্ধবীকে

Follow Us:
Download App:
  • android
  • ios