আইএসএল দক্ষিণের ডার্বিতে জয় পেল বেঙ্গালুরু এফসি। একইসঙ্গে আইএসএল ২০২০-র প্রথম জয় পেল কার্লোস কুয়াদ্রাতের দল। ম্যাচে বেঙ্গালুরুর হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন তারকা স্ট্রাইকার সুনীল ছেত্রী। প্রথম ২ ম্যাচ ড্রয়ের পর তৃতীয় ম্যাচে জয়ী পেয়ে খুশি বেঙ্গালুরুর প্লেয়ার থেকে পুরো টিম ম্যানেজমেন্ট। এই জয়ের ফলে লিগ টেবিলে ৩ নম্বরে উঠে এল ছেত্রী, ব্রাউন, সিলভারা। কিন্তু লড়াই করেও ম্য়াচ হেরে হতাশ চেন্নাইয়ান এফসি।

এদিন প্রথম থেকেই টান টান উত্তেজনায় শুরু হয় খেলা। তবে প্রথমার্ধে একটু সাবধানীভাবে খেলে দুই দলই। রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার চেষ্টা করে বেঙ্গালুরু এফসি ও চেন্নাইয়ান এফসি। মাঝমাঠের দখল নেওয়ারও চেষ্টা করে দুই দল। শেষ দুই ম্য়াচে জয় না পেলেও, এদিন চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথমার্ধে এক ইঞ্চিও জমি ছাড়েনি কার্লোস কুয়াদ্রাতের বেঙ্গালুরু এফসি । প্রথমার্ধে দুই দলই কয়েকটি সুযোগ তৈরি করলেও, জালে বল জড়াতে পারেন দুই দলের প্লেয়াররা।

দ্বিতীয়ার্ধে গোলর জন্য ঝাপায় দুই দলই। একাধিক আক্রমণও গড়ে তোলে বেঙ্গালুরু এফসি ও চেন্নাইয়ান এফসি। কিন্তু দুই দলের জমাটি রণ ভাঙতে সমর্থ হচ্ছিলেন দুই দলের আক্রমণ বিভাগের প্লেয়াররা। কিন্তি ম্যাচের ৫৬ মিনিটে পেনাল্টি পায় বেঙ্গালুরু। গোল করে দলকে এগিয়ে দেন সুনীল ছেত্রী। এরপর দুই দলই একাধিক গোলের সুযোগ তৈরি করলেও, আর কেউ গোলের মুখ খুলতে পারেনি। বেঙ্গালুরুর পরের ম্য়াচ ৮ তারিখ। প্রতিপক্ষ নর্থ ইস্ট ইউনাইটেড।