ইংলিশ প্রিমিয়ার লিগে ফার্স্ট বয় লিভারপুলের কাছে হার চেলসির। এদিন ইংলিশ প্রিমিয়ার লিগে অন্যতম সেরা লড়াই ছিল লন্ডনের মাঠে। লড়াইয়ে এদিন প্রথম কোচ হিসাবে মুখোমুখি হয়েছিলেন দুই তারকা ফুটবলার উয়ের্গেন ক্লপের লিভারপুল ও ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। তবে এই ম্যাচে ল্যাম্পার্ডের দলকে টেক্কা দিল ক্লপের দল। এদিন চেলসিকে ২-১ গোলে হারালো লিভারপুল। একই সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগে এদিন ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে হারলো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ম্যানইউকে হারিয়ে এদিন ইংলিশ প্রিমিয়ার লিগে চমক দিয়ে দিল ওয়েস্ট হ্যাম। পাশাপাশি এদিন প্রিমিয়ার লিগে জয় পেল আর্সেনাল।

আরও পড়ুন, প্রিমিয়ার লিগে মহারণ, রবিবার মুখোমুখি ক্লপ ও ল্যাম্পার্ড

এদিন   সব প্রিমিয়ার লিগে বাকি ম্যাচগুলোর মধ্যে সব থেকে বেশি নজর ছিল লিভারপুল ও চেলসির ম্যাচে। তার পাশাপাশি এদিন লড়াই ছিল দুই প্রাক্তন ফুটবলারদের মধ্যেও। তবে এদিন জয় তুলতে ব্যর্থ হল প্রাক্তন চেলসি ফুটবলার ও বর্তমানের কোচ ল্যাম্পার্ডের ছেলেরা। এদিন প্রথম থেকেই লিগ তালিকার শীর্ষ দলের মতন লড়তে দেখা যায় লিভারপুলকে। ১৪ মিনিটে আর্নোল্ডের গোল ও ৩০ মিনিটে রবার্টো ফারমিনোর ইন্সুরেন্স গোলেই ম্যাচের মোড় প্রথমার্ধে ঘুড়িয়ে দেয় লিভারপুল। তবে খেলার দ্বিতীয়ার্ধে ৭১ মিনিটের মাথায় লিভারপুলের জালে বল জড়ান গোলো কান্তে। তবুও নির্ধারিত সময় শেষে এক গোলের ব্যবধানে হেরে মাঠ ছাড়ে চেলসি দল।

আরও পড়ুন, মেসি না রোনাল্ডো, দুই তারকার মধ্যে নিজের পছন্দ বেছে নিলেন উসেইন বোল্ট

অপরদিকে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে হারিয়ে এদিন বড় চমক দিল ওয়েস্ট হ্যাম। ২-০ গোলে এদিন ম্যানইউকে হারিয়ে বাজিমাৎ করে ওয়েস্ট হ্যাম। ম্যানইউর বিরুদ্ধে এদিন দুই গোল করেন ইয়ার্মোলেঙ্কো ও অ্যারোন ক্রেসওয়েল। অপরদিক, প্রিমিয়ার লিগে এদিন জয় পেল আর্সেনাল। অ্যাস্টন ভিলাকে এদিন ৩-২ গোলের দুরন্ত লড়াইয়ে পরাস্ত করে আর্সেনাল।