আবার গোলে ফিরলেন অলিভার জিরু। টানা দুই ম্যাচে গোল করার পর শেফিল্ডের বিরুদ্ধে গোল পাননি তিনি, আটকে গিয়েছিল চেলসি-ও। কিন্ত গতকাল রাতে লিগের তলানিতে থাকা নরউইচের বিরুদ্ধে গোল করলেন তিনি। তার প্রথমার্ধে করা একমাত্র গোলেই অবনমন নিশ্চিত হয়ে যাওয়া নরউইচ কে হারায় তারা। চতুর্থ এবং পঞ্চম স্থানে থাকা লেস্টার এবং ম্যান ইউ-য়ের থেকে পাঁচ পয়েন্টে এগিয়ে রইলো ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। 

আরও পড়ুনঃটি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসির কী ভাবনা, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়...

গত ম্যাচে ৩-০ ফলে শেফিল্ড ইউনাইটেডের কাছে হারার পর চেলসির চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন নিয়ে প্রশ্ন ওঠে গিয়েছিল। নরউইচ-কে হারানোর পর খানিকটা স্বস্তিতে ব্লুজ ভক্তরা। এই মুহুর্তে স্বস্তি পেলেও সামনের দুটি ম্যাচে চেলসি-কে খেলতে হবে লিভারপুল এবং লিগ টেবিলে আপাতত ছয় নম্বরে থাকা উলভসের বিরুদ্ধে। ফলে এখনই চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন নিশ্চিত হচ্ছে না তাদের। দুটি ম্যাচের মধ্যে অন্তত একটিতে জিততেই হবে তাদের। 

আরও পড়ুনঃইষ্টবেঙ্গল কী এই বছর আদৌ আইএসএল খেলবে,এআইএফএফ সচিবের মন্তব্যে জল্পনা

আরও পড়ুনঃঅনলাইন ক্লাসের পর এবার পরীক্ষা আয়োজনের ভাবনা জাপান ক্যারাটে অ্যাসোসিয়েশনের কলকাতা শাখার

যদিও ম্যাচ জিতলেও চেলসির পারফরম্যান্স খুব একটা উৎসাহব্যঞ্জক ছিল না। প্রথমার্ধের সংযুক্তি সময়ে ক্রিশ্চিয়ান পুলিসিচের অসাধারণ ক্রস থেকে হেড করে গোল করেন জিরু। কিন্তু এছাড়াও গোটা ম্যাচে অসংখ্য সুযোগ নষ্ট করেছে তারা। প্রথমার্ধতেই বেশি বিপজ্জনক দেখিয়েছিল চেলসি-কে। দ্বিতীয়ার্ধে একটি অবনমন নিশ্চিত হয়ে যাওয়া দলের বিরুদ্ধে তারা প্রয়োজনমত দাপট দেখাতে পারেননি। প্রথমার্ধে দাপট দেখালেও গোলের সামনে ফিনিশিংয়ে দুর্বলতা দেখা গিয়েছে তাদের।