অবশেষে ফিরেছে আন্তর্জাতিক ফুটবল। ইউয়েফা নেশনস লিগ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফেরার অপেক্ষায় ছিলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু ক্রোয়েশিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগে পায়ের বুড়ো আঙুলে সংক্রমণ সি আর সেভেন-কে বেশ খানিকটা অস্বস্তিতে ফেলে দিয়েছে। পর্তুগালের ট্রেনিংয়েও দেখা যায়নি তাকে। লভরিনদের বিরুদ্ধে ম্যাচের আগে তার মাঠে নামা নিয়ে তৈরি হয়েছে বড়ো সংশয়।।

আরও পড়ুনঃঅবশেষে আইপিএল ২০২০-তে ক্রিকেটে ফিরল সিএসকে, ছবিতে দেখুন ধোনিদের প্রথম অনুশীলন

লিসবনে পর্তুগালের শেষ দুটো অনুশীলনে রোনাল্ডো দলের সঙ্গে অনুশীলন করেননি। আজ পোর্তোর ঘরের মাঠেও তাকে অনুশীলনে দেখা হয়নি। তার ডান পায়ের আঙুলের সংক্রমণ হয়েছে বলে এখনও অবধি জানা গিয়েছে। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, রোনাল্ডোকে সুস্থ করতে অ্যান্টিবায়োটিক দিয়ে চিকিৎসা চলছে। তবে তার সুস্থ হতে বেশ খানিকটা সময় লাগবে। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে রোনাল্ডো ম্যাচ খেলার মত জায়গায় থাকবেন কিনা সে সম্পর্কে এখনও স্পষ্ট ধারণা দিতে পারেননি পর্তুগিজ ফুটবল কোচ ফার্নান্দো স্যান্টোস। 

আরও পড়ুনঃভারতীয় তারকা ক্রিকেটারের বোন, লুকস ও হটনেসে হার মানিয়েছেন ভাইয়ের জনপ্রিয়তাকে, দেখুন ছবি

 দেশের জার্সিতে ১৬৪ ম্যাচ খেলে রোনাল্ডোর গোলসংখ্যা ৯৯। জাতীয় দলের হয়ে দ্বিতীয় ফুটবলার হিসেবে শততম গোলের মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে পর্তুগিজ সুপারস্টার। এর আগে ইরানের আল আদেই ছাড়া কেউ এই কীর্তি গড়তে পারেননি। তাই গোলের সেঞ্চুরি করতে রোনাল্ডোর অপেক্ষা খানিকটা বাড়বে, নাকি ক্রোয়েশিয়ার বিরুদ্ধে শেষমুহুর্তে মাঠে নেমে মাইলস্টোন স্পর্শ করবেন ক্রিশ্চিয়ানো সেটা অবশ্য সময় বলবে।

আরও পড়ুনঃএই ক্রিকেটাররা ভেঙেছিলেন তাদের বন্ধুর ঘর, বিয়ে করেছিলেন 'বউদিকে'