করোনা ভাইরাস সংক্রমণের জেরে বিশ্ব জুড়ে ক্রমশ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গোটা মানবজাতি ত্রস্ত কোভিড ১৯-এ দাপটে। পরিস্থিতি মোকাবিলায় প্রায় সারা পৃথিবী জুড়ে চলছে লকডাউন। করোনার প্রভাবে বিশ্ব জুড়ে স্তব্ধ ক্রীড়া জগৎও। বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। ইতালিতে করোনা ছড়িয়ে পড়ের সঙ্গে সঙ্গেই নিজের বাড়িতে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম একটু আতঙ্কে ছিলেন রোনাল্ডো। করোনা টেস্ট নেগেটিভ আসার পর থেকেই ফুরফুরে মেজাজে সি.আর.সেভেন। এর আগে পরিবারের সঙ্গে সময় কাটানোর একাধিক ছবি শেয়ার করেছেন রোনাল্ডো। এবার ছেলে-মেয়েদের সঙ্গে শরীর চর্চার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জভেন্তাস তারকা। যেখানে দুই ক্ষুদে ছেলে নমেয়েকে ব্যবহার করলেন শরীরচর্চার কাজে। বাবার সঙ্গে খুনশুটির সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kids, let the Dad do his work 🤷🏻‍♂️❤️😝 #stayhome #stayactive

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on Apr 13, 2020 at 5:57am PDT


আরও পড়ুনঃভাঙা হাঁটু নিয়ে গোটা বিশ্বকাপ খেলেছিলেন মহম্মদ সামি, নিজেই ফাঁস করলেন সেই রহস্য

লকডাউনে  নিজের বাড়িতে থাকলেও ফিটনেস ট্রেনিংয়ে অবশ্য এতটুকু খামতি নেই পর্তুগিজ তারকার।  সেই ফিটনেস ট্রেনিংয়ে রোনাল্ডোর পার্টনার হয়েছিলেন তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। এবার নিজের খুদে ছেলে-মেয়েদের নিয়ে ওয়েট লিফটিং করলেন সি.আর.সেভেন। যা দেখে হাসছেন খোদ জর্জিনাও। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ঘরের মধ্যে ট্রেনিং করছেন রোনাল্ডো। আর দুই খুদে ছেলে মেয়ে ক্রমাগত সিআর সেভেনকে বিরক্ত করে চলেছে। কিন্তু রোনাল্ডো তাতে বিরক্ত না হয়ে বেশ মজাই নিচ্ছিলেন। ছেলে-মেয়েকেই ওয়েট হিসেবে ব্যবহার করে পুশ-আপ দিতে থাকলেন রোনাল্ডো। করোনা আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে ইউরোপে ফিরতে চলেছে ফুটবল। তাই গৃহবন্দি অবস্থায় থাকলেও, নিজেকে তৈরি রাখছেন জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার।

আরও পড়ুনঃএবার এশিয়া কাপ নিয়ে ভারতকে হুঁশিয়ারী দিলেন পিসিবি চেয়ারম্যান
আরও পড়ুনঃলকডাউনে ভারত বনাম অস্ট্রেলিয়ার ঐতিহাসিক ইডেন টেস্টের স্মৃতিচারণায় সৌরভ গঙ্গোপাধ্যায়
এর আগেও সন্তানদের নিয়ে শরীর চর্চার ভিডিও শেয়ার করেছেন রোনাল্ডো। লকডাউনে থাকাকালীন বান্ধবী জর্জিনা সঙ্গে ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেছিলেন সিআরসেভেন। যেখানে রোনাল্ডোর ট্রেনারের ভূমিকায় ছিলেন খোদ তার বান্ধবী জর্জিনা। এছাড়াও লকডাউনে রোনাল্ডোর চুল কেটে দিচ্ছেন জর্জিনা সই ভিডিও শেয়ার করেছেন পর্তুগিজ তারকা। এবার ছেলে মেয়ের সঙ্গে শেয়ার করা শরীরচর্চার ভিডিও মনে ধরেছে নেটিজেন ও রোনাল্ডো অনুগামীদের।