নতুন জার্সিতে নতুন আশার আলো দেখছে লাল-হলুদ বাহিনী, চতুর্থীতেই নতুন জার্সির উদ্বোধন করল ইস্টবেঙ্গল

| Sep 29 2022, 09:06 PM IST

নতুন জার্সিতে নতুন আশার আলো দেখছে লাল-হলুদ  বাহিনী, চতুর্থীতেই নতুন জার্সির উদ্বোধন করল ইস্টবেঙ্গল
নতুন জার্সিতে নতুন আশার আলো দেখছে লাল-হলুদ বাহিনী, চতুর্থীতেই নতুন জার্সির উদ্বোধন করল ইস্টবেঙ্গল
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

২৯ সেপ্টেম্বর চতুর্থীর দিন কসবার নবউদয় সংঘ নামে একটি পুজো মণ্ডপে আত্মপ্রকাশ করে ইস্টবেঙ্গল ক্লাবের নতুন জার্সি। উল্লেখ্য কিছুদিন আগেই উদ্বোধন হয়েছিল নতুন লোগোর। এবার দুর্গাপুজোর মধ্যেই সামনে এল নতুন জার্সিও। মোট চারটি জার্সির উদ্বোধন করা হয়েছে।

১৯৯৬ সালের জার্সির আদলে তৈরি হল ২০২২ সালের লাল-হলুদ দলের জার্সি। দুর্গাপুজোর চতুর্থীর দিন এই জার্সির উদ্বোধন করল ইস্টবেঙ্গল। নতুন জার্সি পরেই নতুন আশা নিয়ে ISL-এর মাঠে নামবে লাল-হলুদ বাহিনি। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের প্রাক্তন খেলোয়ার থেকে ক্লাবের শীর্ষকর্তারা। ডুরান্ড কাপে যেই জার্সিতে দেখা গিয়েছিল ইস্টবেঙ্গলের খেলোয়ারদের আসন্ন ISL-এর মাঠে তাঁর থেকে আলাদা জার্সি পরে নামবে ইস্টবেঙ্গল। 

২৯ সেপ্টেম্বর চতুর্থীর দিন কসবার নবউদয় সংঘ নামে একটি পুজো মণ্ডপে আত্মপ্রকাশ করে ইস্টবেঙ্গল ক্লাবের নতুন জার্সি। উল্লেখ্য কিছুদিন আগেই উদ্বোধন হয়েছিল নতুন লোগোর। এবার দুর্গাপুজোর মধ্যেই সামনে এল নতুন জার্সিও। মোট চারটি জার্সির উদ্বোধন করা হয়েছে। হোম কিট, অ্যাওয়ে কিট, থার্ড কিট ও গোলকিপার কিট। হোম জার্সিতে থাকছে চিরাচরিত 'স্বপ্নের লাল-হলুদ' রং। থাকছে নতুন স্পনসরও। 

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন - ডার্বি জিততে কেমন একাদশ সাজাতে পারেন স্টিভেন কনস্টেনটাইন ও জুয়ান ফেরান্দো, দেখে নিন এক নজরে 

জার্সি প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইস্টবেঙ্গল কর্তা ডঃ শান্তিরঞ্জন দাশগুপ্ত। নতুন জার্সিতে নতুন করে আশার আলো দেখছেন তিনি। এই প্রসঙ্গে ডঃ শান্তিরঞ্জন দাশগুপ্ত বললেন,"গত কয়েক বছর আমাদের বিশেষ ভালো যায়নি। আশা করছি আগামী বছর এই নতুন জার্সি আগুন জ্বালাবে।" দলকে আগামী মরশুমের জন্য শুভেচ্ছা জানালেন ইমামি কর্তা সন্দীপ আগরওয়াল। ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার অবশ্য জানিয়েছেন, "প্রথমে পুজো মণ্ডপে এই অনুষ্ঠান হওয়ায় আমার আপত্তি ছিল। পরে মনে হয় এখানকার পুরপিতা সুশান্ত ঘোষ আমাদেরই প্রাক্তন খেলোয়ার ছিলেন। তাই নিজেদের ঘরের অনুষ্ঠান বলেই মনে হচ্ছে।" পাশাপাশি সকলকে সারদীয়ার শুভেচ্ছাও জানালেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। মঞ্চে উঠে ইস্টবেঙ্গলের স্লোগান দিলেন ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। 
পুরোন আদলের জার্সিতে কি ফিরবে পুরোন দিন? নতুন জার্সি হাতে নতুন আশায় জ্বলে উঠছে লাল-হলুদ শিবির। 

আরও পড়ুন - কলকাতা ডার্বির ইতিহাসে থাকবে চিরস্মরণীয়, ফিরে দেখা ইস্ট-মোহন দ্বৈরথের সেরা ৫টি ম্যাচ