অপ্রত্যাশিত হার চেলসির। ফুটবল ফেরার পর থেকে রীতিমতো ছন্দে দেখাচ্ছিল ব্লুজ-দের। টানা তিনটি ম্যাচে জয় পেতে কোনও অসুবিধা হয়নি তাদের। এই সময় লিগে ম্যান সিটি-কে ২-১ ফলে এবং এফ-এ কাপ কোয়ার্টার ফাইনালে লেস্টার সিটি-র মতো দলকে ১-০ ফলে হারাতে কোনও অসুবিধা হয়নি তাদের। এহেন চেলসির ওয়েস্ট হ্যামের মতো অবনমনের পাল্লার কাছাকাছি থাকা দলের বিরুদ্ধে হার দেখে একটু অবাকই হয়েছে ফুটবলমহল। 

আরও পড়ুনঃআইসিসির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন শশাঙ্ক মনোহর,শুরু সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে নিয়ে জল্পনা

প্রত্যাশামতোই খেলার শুরুর দিকে গোল করে এগিয়ে গিয়েছিল চেলসি। ৪২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন তারকা ফুটবলার উইলিয়ান। কিন্তু প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে সৌচেক। এরপর দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে ওয়েস্ট হ্যাম-কে এগিয়ে দেন আন্তোনিও। ৭২ মিনিটে ফ্রি-কিক থেকে দুরন্ত গোলে চেলসিকে ফের সমতায় ফেরান সেই ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। কিন্তু ম্যাচের একদম শেষ মুহুর্তে ইয়ারমেলেঙ্কোর গোলে তিন পয়েন্ট ছিনিয়ে নিয়ে যায় ওয়েস্ট হ্যাম। তাদের খেলায় এখনও অনেক উন্নতির জায়গা রয়েছে স্বীকার করে নেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। 

আরও পড়ুনঃক্রিকেট ইতিহাসে এমন ৫ ক্রিকেটার,যারা কোনও দিন 'নো বল' করেননি

আরও পড়ুনঃবিশ্ব ক্রিকেটে ভারতীয় ক্রিকেটারদের এমন কিছু রেকর্ড,যা ভাঙা একপ্রকার অসম্ভব

অপরদিকে লিগের অন্য গুরুত্বপূর্ণ খেলাগুলির মধ্যে এভার্টনের কাছে হারতে হয় লেস্টার সিটি-কে। ফুটবল ফেরার পর একেবারেই ছন্দে নেই ফক্সরা। অপরদিকে কার্লো আন্সেলোত্তি দায়িত্বে আসার পর লিভারপুল, লেস্টারের মতো বড় দলগুলির কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে ফর্মে এভার্টন। অপর একটি খেলায় লিগ টেবিলের তলানিতে থাকা নরউইচ-কে ৪-০ ফলে উড়িয়ে দিল আর্সেনাল। অনেক দিন পরে ছন্দে দেখা গেল তাদের। ক্লাবের হয়ে ৫০ গোল সম্পূর্ণ করেন আফ্রিকান তারকা পিয়ের এমরিক আউবামইয়ং।