ম্যাঞ্চেস্টার সিটি ক্লাবের ইতিহাসে সর্বাধিক ২৬০ গোল করার রেকর্ড তার ঝুলিতে। ইংল্যান্ডের ক্লাবে কাটিয়েছেন ১০ বছর। তবে এই মরসুম শেষে ক্লাব ছাড়ার কথা আগেই জানিয়েছিলেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। জল্পনাও শোনা যাচ্ছিল দেশের জার্সিতে সতীর্থ মেসির ক্লাব বার্সিলোনায় যোগ দিতে চলেছেন আগুয়ারো। অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে বার্সায় যোগ দিলেন সদ্য প্রাক্তন ম্যান সিটি তারকা। নতুন ক্লাবে যোগ উচ্ছ্বসিত আগুয়াররো।

 

 

 

 

এর আগেও স্পেনে খেলেছেন সার্জিও আগুয়ারো। ম্যান সিটিতে যোগ দেওয়ার আগে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলতেন তিনি। তবে এবার তার দল বার্সা। এদিন ক্লাবের তরফ থেকে সাংবাদিক বৈঠক করে আগুয়ারোর হাতে ক্লাবের জার্সি তুলে দেওয়া হয়।  ৯ নম্বর জার্সি তুলে দেওয়া হয় দলের নতুন তারকা। নতুন ক্লাবে যোগ দেওয়ার পর সোমবার তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। করোনা আবহে খুব জাঁকজমক না হলেও, আগুয়ারোর জন্য একটি ছোট অনুষ্ঠানেরও আয়োজন করে বার্সা কর্তৃপক্ষ। 

 

 

 

 

তবে নতুন ক্লাবে মেসির সঙ্গে একসঙ্গে আগুয়ারোকে খেলতে দেখা যাবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। কারণ মেসির বার্সা ছাড়া নিয়ে জল্পনা এখনও অব্যাহত। শোনা যাচ্ছে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিতে পারেন এল এম টেন। বার্সার নতুন চুক্তি এখনও সই করেননি লিও। যদিও তা সঙ্গে কথা বার্তা ইতিবাচক বলে জানা গিয়েছে ক্লাব সূত্রে। তবে মেসি ও আগুয়ারোর ভক্তরা মুখিয়ে রয়েছে দেশের জার্সির পাশাপাশি বার্সার জার্সিতেও দুই মহাতারকার যুগলবন্দী দেখার।