Asianet News BanglaAsianet News Bangla

জল্পনার অবসান, বায়ার্ন মিউনিখ থেকে লিভারপুলে থিয়াগো

  • প্রতীক্ষার অবসান লিভারপুল ভক্তদের
  • শেষপর্যন্ত বায়ার্ন মিউনিখ ছাড়লো থিয়াগো আলকান্তরাকে
  • লিভারপুলের মাঝমাঠ নিয়ে চিন্তা দূর ক্লপের
  • কবে মাঠে নামবেন তা এখনও স্পষ্ট নয়
     
Finally after all those transfer speculation, Thiago Alcantara joined Liverpool
Author
Kolkata, First Published Sep 19, 2020, 11:07 AM IST

 অনেকদিন আগেই লিভারপুলের মাঝমাঠ জমাট করতে থিয়াগো আলকান্তরা-কে নেওয়ার জন্য লিভারপুল ক্লাব কর্তাদের অনুরোধ করেছিলেন লিভারপুল কোচ জুর্গেন ক্লপ। কিন্তু একসময় ম্যানচেস্টার ইউনাইটেড সেই দৌড়ে ঢুকে পড়েছিল। যার জন্য এই ট্রান্সফার শেষপর্যন্ত সম্ভব হবে বলে মানতে পারছিলেন না অনেকেই। কিন্তু শেষমেশ যাবতীয় উৎকণ্ঠা কাটিয়ে জার্মানি এবং ইউরোপের চ্যাম্পিয়নদের কাছ থেকে ইংল্যান্ডের চ্যাম্পিয়নদের শিবিরে যোগ দিলেন থিয়াগো। এই মরশুমে লিভারপুলের ৬ নম্বর জার্সি গায়ে তাকে মাঠে নামতে যাবে। নতুন শিষ্যকে পেয়ে খুশি ক্লপ। 

আরও পড়ুনঃকেনও আইপিএলে থাকছেন না মায়ান্তি ল্যাঙ্গার, কারন জানালেন স্টার প্রেজেন্টার

শুক্রবারই লিভারপুলের তরফ থেকে অফিসিয়াল ঘোষণা করে দেওয়া হয় যে স্প্যানিশ মিডফিল্ডার পৌঁছে গিয়েছেন এনফিল্ডে। ২০ মিলিয়ন ইউরোর সাথে আরও ৫ মিলিয়ন বোনাস মিলিয়ে মোট ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই মুহুর্তে ইউরোপের সেরা মিডফিল্ডারদের একজনকে পেয়ে গেল লিভারপুল। জুর্গেন ক্লপ জানিয়েছেন দীর্ঘদিন ধরে থিয়াগোর খেলার ভক্ত তিনি। কিন্তু শেষপর্যন্ত যে এত সহজে তাকে পাওয়া যাবে তা তিনি আন্দাজ করতে পারেননি। 

আরও পড়ুনঃআইপিএলে ধোনির ভিন্ন ধারার ৫টি রেকর্ড, প্রথম ম্যাচের আগে যা জানতেই হবে আপনাকে

আরও পড়ুনঃনামে নয়,কাজেও অধিনায়ক, জেনে নিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিতের এমন কিছু রেকর্ড

থিয়াগোকে পেয়ে খুশি ক্লাবের বাকি খেলোয়াড়রাও, এমনটাই জানালেন ক্লপ। সদ্য চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ফুটবলার থিয়াগো। তার একবছর আগেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল লিভারপুল। এবার নতুন ক্লাবকে আরও সাফল্য এনে দিতে বদ্ধপরিকর তিনি। যত দ্রুত সম্ভব এবার লিভারপুলের সিস্টেমের অঙ্গ হয়ে ওঠাই লক্ষ্য স্প্যানিশ মিডফিল্ডারের। কবে মাঠে নামবেন তিনি নতুন ক্লাবের হয়ে তা এখনও পুরোপুরি স্পষ্ট নয়। তবে ক্লপ ইঙ্গিত দিয়ে রাখলেন যে রবিবার চেলসির বিরুদ্ধেই মাঠে দেখা যাবে না তাকে। খুব সম্ভবত মঙ্গলবার লিগ কাপের ম্যাচে লিংকণ সিটির বিরুদ্ধে প্রথমবার মাঠে নামবেন তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios