চলছে আইসিসি বিশ্বকাপ। দুরন্ত ছন্দে টিম কোহলি। কিন্তু শনিবারই গ্রুপ পর্ব শেষ হয়ে যাওয়ায় রবিবার কোনও ম্যাচ নেই। হঠাৎ করেই কিছুটা ফাঁকা ফাঁকা লাগতে পারে ক্রীড়াপ্রেমীদের। চিন্তার কিছু নেই। সুপার সানডে ঠাসা দুর্দান্ত তিন ফুটবল ম্যাচে। নামছে ভারতীয় ফুটবল দল, রয়েছে ব্রাজিলের খেলাও, আছে বিশ্বকাপ ফুটবলের ফাইনালও।

রবিবারই আহমেদাবাদে ইন্টারকন্টিনেন্টাল কাপ ২০১৯ শুরু হচ্ছে। আর প্রথম ম্যাচেই তাজিকিস্তানের মুখোমুখি ব্লু টাইগার্স, অর্থাৎ ভারতীয় ফুটবল দল। রবিবার রাত আটটা থেকে এই ম্য়াচ সরাসরি সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এছাড়া হটস্টারে অনলাইন সম্প্রচারও করা হবে।

ভারত-তাজিকিস্তান ম্যাচ শুরুর আধঘন্টার মধ্যে অর্থাত রাত সাড়ে আটটা থেকে শুরু হবে মহিলাদের বিশ্বকাপ ফুটবলের ফাইনাল। দারুণ শক্তিশালী মার্কিন যুক্তরাষ্ট্রের মুখোমুখি নেদারল্যান্ড। ফ্রান্সের পার্ক অলিম্পিক লিওনেস থেকে এই ম্যাচ ভারতে সরাসরি সম্প্রচার করা হবে সোনি পিকচার্স নেটওয়ার্কে।

আবার সোমবার ভোর রাতে কোপা আমেরিকা ২০১৯-এর ফাইনাল ম্যাচ খেলতে নামছে ব্রাজিল ও পেরু। রিও ডি জেনেইরোর ঐতিহাসিক মারকানা স্টেডিয়ামে হওয়া এই আকর্ষণীয় ফুটবল ম্যাচটি কিন্তু ভারতে কোনও টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে না। এমনকী কোনও অনলাইন স্ট্রিমিং-এর ব্যবস্থাও নেই। তবে চিন্তুার কিছু নেই, ম্য়াচের প্রতিবেদন পড়ে নিতে পারবেন এশিয়ানেট নিউজ বাংলার খেলার সেকশনে।