টানা নয় বার সিঁরি আ খেতাব জিতলো জুভেন্তাস। গত ম্যাচে সাম্পাদরিয়াকে হারিয়ে নিজেদের ৩৫ তম সিঁরি আ খেতাব নিশ্চিত করেছে জুভে। এই মরশুমে রোনাল্ডোর সাথে সাথে তাদের সেরা খেলোয়াড় ছিল পাওলো দিবালা এবং ডাচ ডিফেন্ডার ডি লিট। কিন্তু গত ম্যাচে দুজনেই চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন। আর ৯ দিনের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে লিওনের বিরুদ্ধে ফিরতি পর্বের ম্যাচ খেলতে নামবে জুভে। তার আগে দুজনেই সুস্থ হয়ে উঠুক এমনটাই চাইবেন মৌরিসিও সারি। 

আরও পড়ুনঃআইপিএলের শুরুতে ওয়ার্নার কে পাচ্ছে না হায়দরাবাদ

আজ রাতে ক্যাগলিয়ারীর বিরুদ্ধে খেলতে নামবে মৌরিসিও সারির দল। চলতি মরশুমে একসময় লিগের প্রথম ৬ দলের মধ্যে থেকেও সেখান থেকে রাস্তা হারিয়ে এইমুহুর্তে লিগের ১৪ নম্বর জায়গায় রয়েছে ক্যাগলিয়ারী। গতবার লিগের খেলায় যখন তাদের দেখা হয়েছিল তখন একাই ক্যাগলিয়ারীকে উড়িয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। করেছিলেন তিনটি গোল এবং তার সাথে সাথে হিগুয়েন কে দিয়ে গোল করিয়েওছিলেন। আজ খেললেও সেইরকম ফর্মেই থাকতে চাইবেন তিনি। যদিও এই মুহুর্তে গোল্ডেন বুটের লড়াইয়ে বেশ খানিকটা পিছিয়েই রয়েছেন তিনি। গোল্ডেন বুটের লড়াইয়ে আপাতত যুগ্মভাবে প্রথম স্থানে রয়েছেন বায়ার্ন মিউনিখের রবার্ট লেয়নডস্কি ও লাৎজিও-র কিরো ইমোবাইল। তাদের দুজনের গোলসংখ্যা ৩৪। রোনাল্ডোর গোলসংখ্যা ৩১। এখনও দুটি করে ম্যাচ বাকি রয়েছে রোনাল্ডো এবং ইমোবাইলের দলের। 

আরও পড়ুনঃহঠাৎ বিকিনি পড়ে কেনও বিতর্কে জড়ালেন নাওমি ওসাকা

আরও পড়ুনঃ১৪ বছরের আন্তর্জাতিক কেরিয়ার,তার বোলিংয়ে মুগ্ধ সচিনও, এখন লোকের বাড়ি বাড়ি এসি সারান রে প্রাইস

আজকের ম্যাচে চোটের জন্য থাকবেন না পাওলো দিবালা এবং ডি লিট। দুজনকেই চ্যাম্পিয়ন্স লিগের আগে সুস্থ করে তুলতে চাইছে জুভেন্তাস। সেখানে লিওনের বিরুদ্ধে শেষ ষোলোর প্রথম পর্বের খেলায় ১ গোলে হেরে রয়েছে তারা। পরের ম্যাচে গোল করার সাথে সাথে গোল বাঁচাতেও হবে জুভেকে। অন্তত দুই গোলের ব্যাবধান বজায় রেখে ম্যাচ জিততে হবে তাদের। সেই লড়াইয়ে জুভের অন্যতম গুরুত্বপূর্ণ অস্ত্র হলো পাওলো দিবালা এবং ম‍্যাথিস ডি লিট। তাই তাদেরকে সুস্থ করে তুলতে মরিয়া জুভে।