মাত্র ২২ বছর বয়সেই টেনিস বিশ্বে তারকার তকমা পেয়ে গিয়েছেন জাপানের নাওমি ওসাকা। ২০ বছর বয়সে ২০১৮ সালে ইউএস ওপেন ও ২১ বছর বয়সে ২০১৯ সালে অস্ট্রেলিয়ান ওপেন জিতে গোটা টেনিস বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন নাওমি। তার ফ্য়ানের সংখ্যাও বেড়েছে ঝড়ের গতিতে। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও আকাশ ছোঁয়া। তার প্রতিটি পোস্টে অনুরাগীরা প্রশংসা ও ভালবাসা দিয়ে ভরিয়ে দেন। কিন্তু সম্প্রতি নিজের বিকিনি পড়া কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নাওমি ওসাকা। যা তার অনুগামীরা ভাবভাবে নেয়নি। আর সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Welp mornin’ to you I guess ☀️

A post shared by 大坂なおみ 🇭🇹🇯🇵🇺🇸 (@naomiosaka) on Jul 19, 2020 at 7:32am PDT

 

আরও পড়ুনঃপ্লেয়ার সহ সকলের স্বাস্থ্য সুরক্ষায় নতুন অ্যাপ আনছে আইএসএল কর্তৃপক্ষ

সম্প্রতি সুইম স্যুট পড়ে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাপানি টেনিস তারকা নাওমি ওসাকা। তা নিয়েই শুরু হয় বিতর্ক। নাওমির ভক্তরা বিকিনি পরা অবস্থায় প্রিয় তারকার ছবি ভালভাবে নেয়নি। নাওমির তীব্র সমালোচনা করেন অনেকে। নিজের নিরীহ ভাবমূর্তি নষ্ট না করার কথা ও বলেন নাওমির অনুরাগীরা। অনেকের আবার টেনিসতারকাকে পরামর্শ, যে আপনি নন, সেটা হওয়ার চেষ্টা করবেন না। শুধু সনালোচনাই নয়, নাোমির বিরুদ্ধে ক্ষোভও উগরে দেন অনেকে। প্রিয় তারকাকে তাদের এইভাবে দেখে অভ্যস্ত নয় বলেও, জাপানি টেনিস তারকাকে বিকিনি পড়া অবস্থায় মেনে নিতে পারেননি অনেকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

sunnyyyyyy

A post shared by 大坂なおみ 🇭🇹🇯🇵🇺🇸 (@naomiosaka) on Jul 7, 2020 at 8:02am PDT

 

আরও পড়ুনঃবার্সা শিবির ছেড়ে ব্রাজিলে পাড়ি আর্থারের, ট্রেনিংয়ে যোগ দিতে অস্বীকার করলেন তিনি

আরও পড়ুনঃ২ অগাস্ট গভর্নিং কাউন্সিলের বৈঠক, ঘোষণা হবে আইপিএলের ক্রীড়াসূচি

তবে সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের ক্ষোভ ভালভাবে নেননি নাওমি ওসাকাও। নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পোস্ট করা ছবিতে তার অনুগামীদের পাল্টা জবাব দিতেও ছা়ড়েননি বর্তমানে বিশ্বের দশ নম্বর টেনিস তারকা। সমালোচকদের উদ্দেশ্যে পালটা নাওমি লিখেছেন,'আপনারা আমায় চেনেন না। আমার বয়স ২২। সুইমিং পুলে আমি স্যুইম স্যুট পরেই নামি। আপনাকে কেন মনে হয় আমার পোশাক নিয়ে যা ইচ্ছা তাই বলতে পারেন?' অর্থাৎ বিকিনি পড়ে নাওমি য়ে কোনও ভুল অখবা পাপ করেননি তা পরিষ্কার বুঝিয়ে দিয়েছে।