আজ রাতে সিঁরি আ-তে মুখোমুখি দুই বড় দল। জুভেন্তাসের ঘরের মাঠে আজ নামতে চলেছে লাৎজিও। শেষ দুই বারের সাক্ষাতের স্মৃতি জুভের পক্ষে খুব একটা স্বস্তিদায়ক নয়। এই মরশুমে এর আগে এখনও অবধি দুই দল দুবার মুখোমুখি হয়েছে। আর সেই মুখোমুখি সাক্ষাতে দুইবারই জয় পেয়েছে লাৎজিও। প্রথম সাক্ষাতে লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোলে এগিয়ে গিয়েও ৩-১ গোলে হারতে হয় তাদের। এরপর ইতালিয়ান সুপার কাপের ফাইনালেও ৩-১ গোলে জুভেন্তাস-কে হারায় লাৎজিও। 

আরও পড়ুনঃকরোনা কোপ এবার ব্যালন ডিঅর-এ, ১৯৫৬-র পর প্রথম দেওয়া হবে না পুরস্কার

ফুটবল ফেরার পর থেকে খুব একটা ভালো ফর্মে নেই জুভেন্তাস। কোপা ইতালিয়া-র ফাইনালে হারতে হয়েছে নাপোলির কাছে। এর পর লিগে পর পর কয়েকটি ম্যাচ জিতলেও শেষ তিন ম্যাচে একটি জয়ও পায়নি জুভেন্তাস। হারতে হয়েছে এসি মিলানের কাছে। আটালান্টা এবং সাসুয়লো-র বিরুদ্ধে ড্র করে মাঠ ছাড়তে হয়েছে। গত ম্যাচে গোলও পাননি রোনাল্ডো। ফলে আজকের ম্যাচে নামার আগে বেশ খানিকটা চাপে রয়েছেন জুভেন্তাস ম্যানেজার মৌরিসিও সারি। 

আরও পড়ুনঃ'পন্থের মত প্রতিভা নষ্ট হচ্ছে,মাথা ঠান্ডা রাখলে অনেক দূর যাবে'

আরও পড়ুনঃচিনে নিন বিশ্বের সব থেকে সেক্সিয়েস্ট ফুটবল রেফারিদের, যাদের রূপ ঝড় তোলে হৃদয়ে

অপরদিকে ফুটবল ফেরার পর থেকে খুব একটা ভালো ছন্দে নেই লাৎজিও। জুন মাস থেকে এখনও অবধি মোট সাতটি ম্যাচ খেলেছে তারা। এরমধ্যে মাত্র দুটি ম্যাচে জিতেছে তারা। হারতে হয়েছে চারটি ম্যাচে। গোলের মধ্যে নেই লকডাউন শুরু হওয়ার আগে ফর্মের তুঙ্গে থাকা কিরো ইমোবাইল। যদিও এখনও সিঁরি আ-র সর্বোচ্চ স্কোরার তিনি। আজকের ম্যাচে গোল করতে মরিয়া থাকবেন এই মরশুমের লিগে ২৯ টি গোল করা ফরোয়ার্ড।