আজ থেকে শুরু হচ্ছে লা লিগা। প্রথম ম্যাচে মুখোমুখি এইবার ও সেল্টা ভিগো। যদিও প্রথম সপ্তাহে মাঠে নামছে না রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগে নক আউট পর্যায় অংশগ্রহণ করেছিল দুই দলই। ফলে অন্যান্য দলের তুলনায় তারা এবং সেভিয়া বিশ্রামের সময় তুলনামূলক কম পেয়েছে। ফলে তাদেরকে লিগে ফিরতে অতিরিক্ত সময় দেওয়া হচ্ছে। এরমধ্যেই ভালো খবর পেলেন বার্সেলোনার আন্তোনিও গ্রিয়েজম্যান। আসন্ন মরশুমে নিজের পছন্দের ৭ নং জার্সি গায়ে মাঠে নামতে পারবেন। 

বার্সেলোনায় যখন তিনি এসেছিলেন তখন ৭ নং জার্সির মালিক ছিলেন ফিলিপ কুটিনহো। তাই বাধ্য হয়ে ১৭ নম্বর জার্সি পড়তে হয় গ্রিয়েজম্যানকে। এরপর কুটিনহো বায়ার্নে লোনে চলে গেলেও ১৭ নম্বর জার্সি গায়েই মরশুমটা কাটান গ্রিয়েজম্যান। এই বছর বার্সায় ফিরেছেন কুটিনহো। কিন্তু শোনা যাচ্ছে তিনি রাজি হয়েছেন ১৭ নম্বর জার্সি গায়ে খেলতে। তাই চলতি মরশুমে গ্রিয়েজম্যানই হতে চলেছেন বার্সার নতুন নম্বর ৭। 

ইনস্টাগ্রামে নিজের ৭ নম্বর জার্সি ফেরত পাওয়ার জন্য কুটিনহো-কে ধন্যবাদ জানিয়েছেন গ্রিয়েজম্যান। একসাথে নতুন মরশুমে ভালো পারফরম্যান্স করার অঙ্গীকার করেছেন তারা। বিশ্বের জনপ্রিয়তম বাস্কেটবল লিগ 'এনবিএ'-এর ব্রুকলিন নেট দলের তারকা বাস্কেটবল খেলোয়াড় কেভিন ডুরান্ট একটি ভিডিওতে গ্রিয়েজম্যান ৭ নম্বর জার্সি প্রকাশ্যে এনেছেন। গত মরশুমে ৪১ ম্যাচে ১৫ গোল করেছেন গ্রিয়েজম্যান, যা তার অ্যাটলেটিকো মাদ্রিদ কিংবা জাতীয় দলের পারফরম্যান্সের পাশে মানায় না। এই মরশুমে নিজেকে প্রমাণ করতে মরিয়া তিনি।