মেসির বার্সা ছাড়া ইচ্ছে প্রকাশ ও সেই খবরের সত্যতা ক্লাব কর্তৃপেক্ষর স্বীকারোক্তি। তারপর থেকেই যে বিশ্ব ফুটবলে আলোড়ন তৈরি হয়েছে তা থামার নাম নিচ্ছে না । একদিকে মেসি কেনও বা্সা ছাড়ছেন, মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের সম্পর্কের কেন এতটা অবনতি তা নিয়ে চলছে জোর জল্পনা। একইসঙ্গে বার্তোমিউ সহ বর্তমান প্রশাসক বোর্ডের বিরুদ্ধে বার্সা ও মেসি সমর্থকদের ক্ষোভ প্রকাশ। অপরদিকে মেসি কোন ক্লাবে যোগ দেবেন তা নিয়ে বিশ্ব জুড়ে চলছে আলোচনা। উঠে আসছে ইন্টার, পিএসজি, ম্যান সিটি সহ একাধিক ক্লাবের নামও।

আরও পডুনঃবারান্দাকেই জিম বানিয়ে ফেলেছেন বিরাট, ভাইরাল কোহলির শরীরচর্চার ভিডিও

দিনভর সোশ্যাল মিডিয়া শুধু মেসিময়। আর এই সুযোগকে হাতছাড়া করেনি মিমাররাও। দিনভর মেসির দলবদল নিয়ে তৈরি হয়েছে নানা ধরনের মিমও। বিশ্ব জুড়ে মিমাররা দেখিয়েছে তাদের উদ্ভাবনী শক্তির দক্ষতা। শুধু ফুটবল দল নয়, মেসিকে ক্রিকেট দল থেকে রাজনৈতিক দল, সবকিছুতেই যোগদান করিয়ে দিয়েছেন মিমাররা। তারমধ্যে যে বিষয়টিসোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে তা হল মেসির বিজেপিতে যোগদাান। এক মিমার মেসির বিজেপিতে যোগদানের একটি ছবি ফোটোশপের মাধ্যমে বানিয়ে ছেড়েছে। সেখানে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার জায়গা মেসির মুখ বসানো। অন্যদিকে, দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তিনি মেসিকে বিজেপিতে স্বাগত জানাচ্ছেন। 

 

 

আরও পড়ুনঃআইপিএলের এমন কিছু বিতর্ক যা কলঙ্কিত করেছে ক্রিকেটকে

শুধু বিজেপিতে যোগদান নয়, বাজারে ছড়িয়ে পড়েছে একাধিক মিমি। কোথাও কেকেআরে যোগান করেছেন মেসি। কোথাও এবার রিলায়েন্স কর্নধার মুকেশ আম্বানি মেসিকে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলে নেওয়ার জন্য প্রস্তত।   দিল্লি ক্যাপিটালসও এই মজায় অংশ নিয়েছে। তাঁরাও মেসিকে নিজেদের দলে সই করানোর কথা বলেছে।  এছাড়াও রয়েছে একাধিক ভিডিও মিমিও। ফলে মেসির একটা ইচ্ছে প্রকাশ দিনভর তোলপার করে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

 

 

আরও পড়ুনঃকেকেআরে খেলবেন কি মেসি, ভাইরাল ফটো ঘিরে তোলপার নেট দুনিয়া