মেসির বার্সা ছাড়া ইচ্ছা প্রকাশের পরই আলোড়ন পড়ে গিয়েছে ফুটবল বিশ্বে। ন্যু ক্যাম্পের সামনে বার্সার বর্তমান শাসক গোষ্ঠীর বিরুদ্ধে বিক্ষোভও দেখিয়েছেন সমর্থকরা। কিন্তু এরই মধ্যে জল্পনা তৈরি হয়েছে কোন ক্লাবে আগামিতে খেলবেন খেলবেন মেসি। ইতিমধ্যেই উঠে আসছে একাধিক ক্লাবের নাম। ইন্টার মিলান, পিএসজি, ম্যাঞ্চেস্টার সিটির মত নাম রয়েছে সেই তালিকায়। কিন্তু তার প্রাণের ক্লাব বার্সাকে ছেড়ে কোন ক্লাবে যাবেন মেসি তা নিয়ে সন্দিহান ফুটবল বিশ্ব।

আরও পড়ুনঃবউদি কি ওপেন করবে, রোহিত-রিতিকার ওয়ার্ক আউটের ভিডিওতে মন্তব্য চাহলের, পালটা কি বললেন হিটম্যান

কিন্তু ফুটবল বিশ্বের জল্পনা কিছুটা সমস্যার সমাধান করল আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স। গোটা বিশ্বের মতই একটি ব্রিটিশ সংবাদমাধ্যম বার্সা ছেড়ে মেসি কোথায় যাবেন সেই সংক্রান্ত একটি প্রতিবেদন ট্যুইট করা হয়। এই ট্যুইট রিট্যুইট করে কেকেআর। সেই রিটুইটের সঙ্গে আইপিএল ফ্র্যাঞ্চাইজির তরফে মেসির একটি ছবি টুইট করা হয়। তাতে দেখা যায় কলকাতা নাইট রাইডার্সের জার্সি পড়ে রয়েছেন আধুনিক ফুটবলের যাদুকর। ছবির সঙ্গে লেখা হয়, ‘মিস্টার মেসি, বেগুনি ও সোনালি জার্সি পরলে কেমন হয়?’ অর্থাৎ নিছকই মজার ছলে এই ট্যুইট করা হয় কেকেআরের তরফে।

 

 

আরও পড়ুনঃবায়ো সিকিওর বাবল নিয়ে কেকেআরের মজাদার পোস্ট, যা ঝড় তুলেছে নেট দুনিয়ায়

আরও পড়ুনঃআরসিবির প্রথম টিম মিটিংয়েই ধমক বিরাট কোহলির, সকলকে দিলেন সতর্ক বার্তা

মেসির বার্সা ছাড়া খবরে ভেঙে পড়েছেনবিশ্ব জুড়ে কোটি কোটি বার্সা সমর্থক। দীর্ঘ দু দশক ধরে যে ক্লাবের সঙ্গে সম্পর্ক মেসি, যেই মেসি নিজে বলেছিলেন ফুটবল কেরিয়ার বার্সা থেকেই শুরু করেছেন বার্সা থেকেই শেষ করবেন। সেই মেসির বার্সা ছাড়ার খবরে হতবাক সকলেই। বার্সার বর্তমান ক্লাব কর্তাদের বিরুদ্ধে ক্ষোভও উগড়ে দিয়েছেন অনেকেই। এই গুরুগম্ভীর পরিস্থিতিতে কেকেআরের এই মজাদার ট্যুইট মনে ধরেছে সকলেকরই। সোশ্য়াল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল কেকেআরের ট্যুইট। মন জয় করে নিয়েছে নেটিজেনদেরও।