Asianet News Bangla

'তৃণমূলের জার্সি পরে মাঠে খেলতে নেমেছেন মেসি', ফের বিতর্কিত মন্তব্য মদন মিত্রের

মেসির আর্জেন্টিনার কোপা জয়। বিতর্কিত মন্তব্য করলেন মদন মিত্র। আর্জেন্টিনার জার্সি সঙ্গে মেলালেন দলকে। যা নিয়ে সমালোচনার সম্মুখীন টিএমসি বিধায়ক।
 

Madan Mitra create controversy after said, messi was playing for argentina wearing tmc jersey spb
Author
Kolkata, First Published Jul 12, 2021, 5:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিতর্ক ও মদন মিত্র কার্যত একে অপরের পরিপূরক। তা সে সারদা-নারদা কেলেঙ্কারিতে নাম জড়ানো থেকে জেলখাটা হোক, রাজনৈতির ভাষণে 'ভাষা সন্ত্রাস' হোক অথবা মদন মিত্র স্পেশাল ফেসবুক লাইভে একের পর এক বিতর্কিত মন্তব্য হোক। তাকে অনেক সমালোচনা হলেও নিজের জায়গায় বরাবর অটল থেকেছেন মদন। এর তাতেই জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে তৃণমূল বিধায়কের। আর্জেন্টিনা ও লিওনেল মেসির কোপা আমেরিকা জয় উপলক্ষ্যে বলতে গিয়ে করে বসলেন আরও একটি বিতর্কিত মন্তব্য।

আরও পড়ুনঃকোপা চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরল আর্জেন্টিনা, জন জোয়ারে ভাসলেন মেসি-দি মারিয়ারা

মেসির কোপা জয়ের পর কামারহাটির বিধায়কের মন্তব্য,'মেসি কিন্তু ব্লু অ্যান্ড হোয়াইটকে জনপ্রিয় করে দিলেন। আমার তো মনে হচ্ছিল, তৃণমূলের জার্সি পরে মাঠে খেলতে নেমেছেন মেসি।' আর এতেই শুরু হয়েছে বিতর্ক। ২০১১ সালে ক্ষমতায় আসার পর কলকাতাকে নীল-সাদা রঙে সাজানোর উদ্যোগ নেয় তৃণমূল সরকার। ওয়াকিবহাল মহলের মতে, সেই কারণেই আর্জেন্টিনার জার্সির সঙ্গে তৃণমূলের তুলনা করেছেন মদন মিত্র। কিন্তু এই বক্তব্যের পর সমালোচনার মুখেও পড়তে হচ্ছে মদন মিত্রকে। আর্জেন্টিনার জার্সির রং নীল সাদা তা প্রথম থেকেই। তৃণমূল জন্মের বহু আগে থেকে। কীভাবে এমন মন্তব্য করলেন মদন মিত্র তা নিয়ে কটাক্ষের পাশাপাশি ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেক আর্জেন্টিনা ও মেসি সমর্থকরা।

আরও পড়ুনঃ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপে কী খেলবেন মেসি, পর্দা ফাঁস করলেন এই আর্জেন্টাইন তারকা

আরও পড়ুনঃইউরো জয়ের উৎসব, জানুন একসঙ্গে কাকে নিয়ে বেড রুমে গেলেন বোনুচ্চি ও চিয়েলিনি

তবে মেসি বন্দনায় কিন্তু পঞ্চমুখ মদন মিত্রও। ২০১১ সালের যুবভারতী আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা ম্যাচ আয়োজনের স্মৃতি এখনও টাটকা কামারহাটি বিধায়কের মনে। সেই ম্য়াচে মেসি গোল না পেলেও, ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু গোটা বাংলা সেই ম্য়াচ উপলক্ষ্যে মেসি জ্বরে কাবু ছিল। মেসির হাতে পুরষ্কার তুলে দেওয়াকে জীবনের অন্যতম সেরা প্রাপ্তিও বলেছেন মদন মিত্র। তার কাছে, পেলে, মারাদোনা নয়  মেসিই বিশ্বের সেরা ফুটবলার।

Follow Us:
Download App:
  • android
  • ios