উৎশৃঙ্খল জীবন যাপনের জন্য বারবার বিতর্কে জড়িয়েছেন ব্রাজিলের ফুটবল তারকা নেইমার। বর্ষশেষে ফের একবার নয়া বিতর্কে পিএসজি তারকা। করোনা আবহে বর্ষবরণের পার্টিতে নেইমাক নাকি ৫০০ লোক নিমন্ত্রণ করেছে। আর সেই কারণেই তৈরি হয়েছে বিতর্ক। ব্রাজিলের রিও ডি জেনেইরো থেকে ১০৫  কিলোমিটার দূরে মাঙ্গারাতিবাতে  ইংরেজি নববর্ষের এই উত্সব বলে জানা গিয়েছে। সেই পার্টিতে নেমারের বন্ধু এবং সেলিব্রিটি মিলিয়ে প্রায় ৫০০ জন নিমন্ত্রিত বলে খবর।

শুধু নেইমার নয়, যেই সংস্থা নেইমারের পার্টির আয়োজনের দায়িত্ব পেয়েছে তাদের নিয়েও শুরু হয়েছে বিতর্ক। যদিও সেই সংস্থা তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। তারা জানিয়েছে, এই তথ্য ভুল। পার্টিতে ৫০০ জনকে আমন্ত্রণ জানানো হয়নি, ১৫০ জন আমন্ত্রিত ওই পার্টিতে। এমনকী সেখানে কঠোরভাবে মেনে চলা হবে কোভিড বিধি। যাবতীয় সুরক্ষা বিধিরও ব্যবস্থা করা হবে বলে জানানো হয়েছে পার্টির আয়োজনে থাকা সংস্থার তরফে।

পার্টির আয়োজক সংস্থার তরফ থেকে অস্বীকার করা হলেও, জানা যাচ্ছে ৫০০ লোককেই আমন্ত্রণ করা হয়েছে পার্টিতে। কিবন্তু এই বিষয়ে প্রশানরে তরফে এখনও কোনও নোটিস পাননি নেইমার। ফুটবল তারকাও কোনও রকম প্রতিক্রিয়া দেননি। এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি ব্রাজিলের করোনা পরিস্থিতি। ব্রাজিলের করোনা-আক্রান্তের সংখ্যা ৭৫ লক্ষ পেরিয়েছে। তাই এই পরিস্থিতিতে নেইমারের পার্টির আয়োজন নিয়ে সতর্ক রয়েছে প্রসাসনও।