মেসি ও রোনাল্ডো পরপর তার রেকর্ড ভেঙেছেন, তা নাকি মেনে নিতে পারেননি ফুটবল সম্রাট পেলে। সেই কারণেই নাকি নিজেকে সেরা প্রমাণ করার জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়ো পাল্টে ফেলেছেন ব্রাজিলের কিংবদন্তী। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল বিতর্ক। পেলে ভক্ত ও রোনাল্ডো ভক্তদের মধ্যে অব্যাহত বাকযুদ্ধ। এবার এই বিকতর্কের মাঝেই ফের একবার নিজের মুখ খুললেন পেলে। বুঝিয়ে দিলেন গোটা বিষয়ে তার ভাবনা।

সম্প্রতি একই ক্লাবের হয়ে পেলের করা সর্বোচ্চ গোলে ৬৪৩ গোলের রেকর্ড ভাঙেন লিওনেল মেসি। কিন্তু রেকর্ড ভাঙার পর  বার্সা তারকাকে স্বয়ং শুভেচ্ছা জানিয়েছিলেন স্বয়ং ফুটবল সম্রাট। কিন্তু সমস্যা তৈরি হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পেলেরে কেরিয়ারের সর্বোচ্চ গোলের রেকর্ড ভেঙে দেওয়ায়। পেলের ৭৫৭ গোলের রেকর্ড টপকে এখন রোনাল্ডোর স্কোর ৭৫৮। কিন্তু তারপরই পেলে তার ইনস্টা অ্যাকাউন্টের বায়ো পাল্টে তাতে লেখেন, ১২৮৩টি গোল করেছেন কেরিয়ারে। 

 

 

পেলের বায়ো পরিবর্তনের পরই সমালোচকরা বলেন, মেসি-রোনাল্ডোর রেকর্ড মেনে নিতে না পারার জন্যই এই কাজ করেছেন ফুটবল সম্রাট। এবার নিজের ট্যুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন,'কিছু সংবাদমাধ্যমের দাবি, দুই মহাতারকা আমার রেকর্ড ভাঙার পরই নাকি আমি নিজের ইনস্টাগ্রামের বায়ো পালটেছি। এটা কিন্তু সত্যি নয়। ওই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রথমদিন থেকেই আমার বায়ো একই রয়েছে।' পেলের এই সাফাইয়ের পর বিতর্কের আগুনে ধামাচাপা পড়ে কিনা এখন সেটাই দেখার।