ইউরোপে করোনার প্রকোপ কিছুটা কমতেই ফিরেছিল ফুটবল। দর্শকশূন্য স্টেডিয়ামে চলছে সব নাম করা লিগগুলি। শুরু হয়েছে আন্তর্জাতিক খেলাও। এর আগে করোনা আক্রান্ত হয়েছেন বিশ্বের একাধিক নামী প্লেয়ার। কিন্তু এবার হয়তো বিশ্বমারণ ভাইরাস তার সবথেকে বড় থাবাটা বসাল। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআরসেভেনের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ বেড়েছে ফুটবল বিশ্বে।

বুধবাার সুইডেনের বিরুদ্ধে নেশনস লিগের ম্যাচ রয়েছে পর্তুগালের। সেই ম্য়াচে নামার আগে পর্তুগাল দলের সকল প্লেয়ারদের করোনা পরীক্ষা করা হয়। কিন্তু দলের অন্য়ান্য সকল প্লেয়ার সহ অন্যান্য সদস্যদের করোনা ভাইরাস টেস্ট রিপোর্ট লেগটিভ আসলেও, রিপোর্ট পজেটিভ আসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। পর্তুগীজ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিৎ করা হয়েছে। করোনা আক্রান্ত হওয়ায় তিনি সুইডেনের বিরুদ্ধে দলে থাকছেন না।

সিআরসেভেনের করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই বিশ্ব ফুটবলে আলোড়ন শুরু হয়। আপাতত আইসোলেশনে রয়েছে জুভেন্টাসের তারকা ফরওয়ার্ড। তার শরীরে এখনও পর্যন্ত কোনও রকম উপসর্গ নেই। রোনাল্ডোর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে থাকার নির্দেশ দিয়েছে। রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার পর বিশ্ব জুড়ে তার কোটি কোটি ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। প্রিয় ফুটবল তারকার দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে।