লিগ ওয়ানে জয় পিএসজির। শেষ মুহূর্তে নেইমারের গোলে ১-০ গোলে লিয়নের বিরুদ্ধে জয় পলে পিএসজি। এদিন লিগ ওয়ানের এই ম্যাচে ব্রাজিলিও তারকার দিকে তাকিয়ে ছিল ফুটবল প্রেমীরা। শনিবার রাতে যেমন মেসি ও রোনাল্ডোকে নিয় উচ্ছ্বাসে ছিল ফুটবল মহল। সেই অনুযায়ী রবিবার রাতেও নজর ছিল পিএসজি ও নেইমারের ওপর। অপরদিক, লালিগায় জয় পেল রিয়াল মাদ্রিদও। সেভিলা এফসির কাছে ১-০ গোলে জয় পেয়েছে সার্জিও ব়্যামোস ও গ্যারেথ বেলরা।

আরও পড়ুন, ক্লপের লিভারপুলের কাছে হার ল্যাম্পার্ডের চেলসির, হারলো ম্যানইউও


রবিবারে রাতে লিগ ওয়ানে লিয়নের বিরুদ্ধে প্রথম থেকেই আক্রমণ ভাগের ওপর জোর দিয়েছিল নেইমাররা। প্রথম থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকতে দেখা যায় নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়াদের। সেই সঙ্গে এদিন আলাদা করে নজর কারেণ নেইমারও। ব্রাজিলিও তারকা দুরন্ত ফুটবল খেলেও প্রথম দিকে গোল করতে পারেনি পিএসজি। তবে খেলার নির্ধারিত সময় শেষ হওয়ার আগে ৮৭ মিনিটের মাথায় লিয়নের নেটে বল জড়ান নেইমার জুনিয়র। আর সেই গোলেই শেষ মুহূর্তে খেলার মোড় ঘুরে যায়। এই ম্যাচে একটি করে হলুদ কার্ড দেখেন দুই দলের ফুটবলাররা। তবে পিএসজির আক্রমণ অনুযায়ী আরও বেশ কিছু গোলের সুযোগ এসেছিল তাঁদের কাছে। তবে সেই সুযোগ গুলো মিস করেন পিএসজি ফুটবলাররা।

আরও পড়ুন, প্রিমিয়ার লিগে সিটির আট গোল, ইতিহাসের পাতা থেকে এমন আরও কয়েকটি ম্যাচের ঝলক


অপরদিকে, এদিন লালিগায় জয় পেল বড় ক্লাব রিয়াল মাদ্রিদ। সেভিলা এফসির বিরুদ্ধে এদিন আক্রমণ প্রতি আক্রমণের লড়াইয়ে এদিন মোট ৬টা হলুদ কার্ড দেখেন দুই দলের ফুটবলাররা। এদিন হলুদ কার্ড দেখেন রিয়ালের সার্জিও ব়্যামোস সহ ড্যানি কার্ভাজাল। পাশাপাশি ৪টি কার্ডা দেখেন সেভিলা এফসির ফুটবলাররা। এদিন ম্যাচে একমাত্র গোলটি করেন মাদ্রিদের করিম বেঞ্জেমা। ৬৪ মিনিটে দলের হয়ে একটি মাত্র গোল করে ম্যাচ জেতান বেঞ্জেমা।