ফুটবল ফেরার পর কোপা-ইতালিয়ায় জুভেন্তাসের জঘন্য ফুটবল প্রদর্শন প্রবলভাবে সমালোচিত হয়েছিল। ভক্তদের তীব্র সমালোচনার মুখে পড়েছিল কোচ থেকে শুরু করে খেলোয়াড় সকলেই। কিন্তু সিঁরি আ-তে সেই দুঃসহ পারফরম্যান্সের পুনরাবৃত্তি এখনও অবধি দেখা যায়নি। প্রথম ম্যাচে বোলগ্না-কে ২-০ ফলে হারিয়েছিল সারির ছেলেরা। দ্বিতীয় ম্যাচে সামনে ছিল অবনমনের আওতায় থাকা লিসে। এই ম্যাচ জিততেও অসুবিধা হল না জুভেন্তাসের। 

আরও পড়ুনঃপাকিস্তান অধিনায়ক বাবর আজমকে 'খুনের' হুমকি দিলেন সানিয়া মির্জা

শুক্রবার ভারতীয় সময় গভীর রাতে মাঠে নেমেছিল জুভেন্তাস। দুর্বল লিসে কে জুভেন্তাস হারায় ৪-০ গোলে। প্রথমার্ধে লিসের একজন খেলোয়াড় লাল কার্ড দেখায় জুভের কাজ আরও সহজ হয়ে যায়। যদিও প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্য অবস্থায়। জুভেন্তাস গত ম্যাচে জিতেছিল রোনাল্ডো এবং দিবালার গোলে। এইদিনেও গোল পেয়েছেন দুজনে। রোনাল্ডোর পাস থেকে পেনাল্টি বক্সের বাইরে থেকে অসাধারণ গোল দিবালার। গত ম্যাচের মতোই এই ম্যাচেও পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো। বাকি দুটি গোল চোট সারিয়ে পরিবর্ত হিসাবে নামা গঞ্জালো হিগুয়েন এবং হল্যান্ডের তরুন ডিফেন্ডার ডি-লিটের। হিগুয়েন গোল করেন রোনাল্ডোর ব্যাক ফ্লিক ধরে। ডাচ তরুণের গোল আসে ডগলাস কোস্তার বাড়ানো বল থেকে। 

আরও পড়ুনঃস্মৃতির পাতা উল্টে ফিরে দেখা ১৯৯০-তে লিভারপুলের লিগ জয়ের ইতিহাস

আরও পড়ুনঃ৩০ বছর পর স্বপ্নপূরণ লিভারপুলের,রাতভর বিজয় উৎসব

পর পর দু ম্যাচ জেতার ফলে দ্বিতীয় স্থানে থাকা লাৎজিওর থেকে ৭ পয়েন্টে এগিয়ে রইলো জুভে। এইমুহূর্তে তাদের পয়েন্ট ৬৯। এক ম্যাচ কম খেলে লাৎজিওর পয়েন্ট ৬২। তবে এখনও জুভেন্তাসকে খেলতে হবে লাৎজিও, আটালান্টা, রোমা-র মত বড় দলগুলির বিরুদ্ধে। কাজেই এখনই পুরোপুরি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেন জুভেন্তাস হেড কোচ মৌরিসিও সারি।