Asianet News BanglaAsianet News Bangla

বাগান ছেড়ে ক্রোয়েশিয়ার ক্লাবে সন্দেশ ঝিঙ্গান, নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ভারতীয় তারকা

বিদেশের ক্লাবে খেলা স্বপ্ন ছিল সন্দেশ ঝিঙ্গানের। অবশেষে পূরণ হল সেই স্বপ্ন। ক্রোয়েশিয়ার এইচএনকে সিবেনেকি ক্লাবে যোগ দিলেন ভারতীয় ডিভেন্ডার। রিলিজ দিল এটিকে মোহনবাগান।
 

Sandesh Jhingan leave ATK Mohun Bagan and joins croatia top football league club hnk sibenik spb
Author
Kolkata, First Published Aug 19, 2021, 1:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্লাব ও জাতীয় দলের হয়ে লাগাতার সাফল্যের ফল। অবশেষে বিদেশী দলে খেলার সুযোগ পেলেন ভারতী ফুটবল দল ও এটিকে মোহনবাগানের তারকা জিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। গত কয়েক মরসুম ধরেই বিদেশে খেলার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছিলেন সন্দেশ। কিন্তু নিজের চোট ও করোনার জন্য সেই সুযোগ হয়নি। অবশেষে জাতীয় দলের কোচ ইগর স্টিমাচের দেশ ক্রোয়েশিয়াপ ক্লাব এইচএনকে সিবেনিকে ক্লাবে যোগ দিয়ে নিজের ফুটবল কেরিয়ারের নতুন যাত্রা শুরু করলেন সন্দেশ। বিদেশে খেলার স্বপ্নপূরণ হওয়ায় উচ্ছ্বসিত সন্দেশও।

 

 

গত বছর ধুমধাম করে এটিকে মোহনবাগান ক্লাবে যোগ দিয়েছিলেন সন্দেশ ঝিঙ্গান। সবুজ মেরুণের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি ছিল সন্দেশের। কিন্তু বিদেশী ক্লাবে সুযোগ পাওয়ায় তারকা ডিফেন্ডারকে রিলিজ দিল এটিকে মোহনবাগান। যদিও সন্দেশের চুক্তিতে বিদেশী ক্লাবে সুযোগ পেলে রিলিজ দেওয়ার শর্ত ছিল। সেই জন্য ক্রোয়েশিয়ার এই ক্লাব থেকে ট্রান্সফার ফি দাবি করতে পারবে না এটিকে মোহনবাগান। তবে এটিকে মোহনবাগানকে ধন্যবাদ জানিয়েছেন সন্দেশ। এছাড়াও দলের সকল সতীর্থ ও কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাসকে ধন্যবাদ জানিয়েছেন তারকা ডিফেন্ডার।

 

 

 

সন্দেশের মত ফুটবলাররে দলে স্বাগত জানিয়েছেন ক্রোয়েশিয়া প্রথম ডিভিশনের ক্লাব সিবেনিকে। ক্লাবের সিইও বিবৃতিতে লিখেছেন,'সন্দেশের মতো ফুটবলার, আমাদের দলে যোগ দেওয়ায় সত্যিই আমরা খুশি। যদিও জানি, দলের সঙ্গে মানিয়ে নিতে ওর কিছুটা সময় লাগবে। তবে ওর কোয়ালিটি দেখে আমরা আশাবাদী, কিছুদিনের মধ্যেই আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠবেন।' ইউরোপের ক্লাবে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে রয়েছে সন্দেশ ঝিঙ্গানও।

Sandesh Jhingan leave ATK Mohun Bagan and joins croatia top football league club hnk sibenik spb

Follow Us:
Download App:
  • android
  • ios