Asianet News BanglaAsianet News Bangla

ISL 2021- 'জার্সি তো নয়, পুরো আগুন', দেখুন SC East Bengal-এর নতুন কিট

আর কিছু দিনের মধ্যেই শুরু হতে আইএসএল ২০২১ (ISL 2021) । নতুন উদ্যোমে এবার দল গড়েছে এসসি ইস্টবেঙ্গল (SC East  Bengal)। ট্রফি জয়ের স্বপ্ন দেখছে লাল-হলুদ। এবার নতুন  জার্সি প্রকাশ করল ক্লাব কর্তৃপক্ষ।
 

SC East Bengal unveils new jersey for ISL 2021 season spb
Author
Kolkata, First Published Nov 6, 2021, 10:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একেবারে খাদের কিনারা থেকে শেষ মুহুর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপে আইএসএল ২০২১ (ISL 2021) খেলার জট কেটেছিল এসসি ইস্টবেঙ্গলের (SC East  Bengal)। তারপর যুদ্ধকালীন তৎপরতায় দল গঠনে নামে কর্তৃপক্ষ। দেশীর প্লেয়ার সই করানোর ক্ষেত্রেও শেষে হলেও একাধিক চমক দিয়েছিল লাল-হলুদ কর্তৃপক্ষ।  সবথেকে বড় চমক ছিল কোচ রবি ফাওলারকে সরিয়ে ‘মানোলো’ দিয়াজকে (Manuel Diaz)নিয়ে আসা। পরে হলেও দেশি-বিদেশী প্লেয়ারদের সই করানোর ক্ষেত্রেও পরে ময়দানে নেমেও যথেষ্ট শক্তিশালী দল গড়েছে এসসি ইস্টবেঙ্গল। এবার ইস্টবেঙ্গল সমর্থকদের আবগকে দ্বিগুণ করে প্রকাশ হল চলতি মরসুমের এসসি ইস্টবেঙ্গলের হোম ও অ্য়াওয়ে জার্সি (New Jersey)। 

 

 

নানা ঘাত-প্রতিঘাত, বাধা-বিপত্তি টপকে অবশেষে আইএসলের খেলার ছাড়পত্র মেলায় এবার যে এসসি ইস্টবেঙ্গলের জার্সিতে নতুনত্ব থাকবে তা সকলের প্রত্যাশাই ছিল। শনিবার ইস্টবেঙ্গলের হোম ও অ্যাওয়ে জার্সির আত্মপ্রকাশ ঘটে। যেই জার্সি দেখে আবেগে আত্মহারা লাল-হলুদ সমর্থকরা। অনেকেরই মন্তব্য 'জার্সি  তো  নয়, পুরো আগুন'। । একেবারে ভিডিও সহকারে সোশ্যাল মিডিয়ায় রাজকীয় ভাবে এই জার্সি তুলে ধরল ইস্টবেঙ্গল। দেখতে গেলে রেট্রো লুকেই হাজির হয়েছে নতুন এই জার্সি। ১৯২১ সালের প্রথম জার্সির ধাঁচেই তৈরি হয়েছে জার্সি। যেখানে অর্ধেক লাল ও অর্ধেক হলুদ থাকছে। ক্লাবের প্রাক্তন কিংবদন্তি শ্যাম থামা ও মনোরঞ্জন ভট্টাচার্য নতুন এই জার্সিতে স্বাক্ষার করে শুভেচ্ছা বার্তা লিখেছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইস্টবেঙ্গলের নতুন  জার্সি।

 

 

 

ক্লাবের তরফে যে ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে রয়েছে লাল-হলুদ প্লেয়াররা। চিমা, রফিক থেকে অরিন্দম সকলেরই ভিডিওতে যে শারীরিক ভাষা দেখা গিয়েছে তাতে সকলেই কিছু করে দেখাতে মরিয়া। গতবার আইএসএলে একেবারই ভালো পারফর্ম করতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। ১১ দলীয় লড়াইয়ে ফাউলারের কোচিংয়ে ইস্টবেঙ্গল শেষ করেছিল ৯ নম্বরে। ২০ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। হারতে হয়েছিল ৯ ম্যাচে। ড্র হয়েছিল ৮ ম্যাচ। এবার ম্যানুয়েল 'মানোলো' দিয়াজ  কোচিংয়ে ট্রফি জয়ের লক্ষ্যেই ঝাঁপাতে চাইছে লাল-হলুদ। তার আগে লাল-হলুদের নতুন জার্সি খুবই পছন্দ হয়েছে সকলক সমর্থকদের।


Follow Us:
Download App:
  • android
  • ios