Asianet News BanglaAsianet News Bangla

মেসির বিরুদ্ধে একসঙ্গে রোনাল্ডো-গুয়ার্দিওয়ালা, চ্যাম্পিয়ন্স লিগে হতে পারে সুপার ডুপার ডুয়েল

ঘোষিত হল ২০২১-২২ মরসুমের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব। একই গ্রুপে পড়েছে পিএসজি ও ম্যাঞ্চেস্টার সিটি। মেগা ম্যাচ ঘিরে এখন থেকেই চড়ছে পারদ।
 

UEFA Champions League group announced,Messi's PSG and Manchester City are in the same group spb
Author
Kolkata, First Published Aug 27, 2021, 1:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হয়ে গেল ২০২১-২২ মরসুমের উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র। আর গ্রুপ নির্ণয় পর্বই অনেকটা বাড়িয়ে দিল এবারের চ্যাম্পিয়নস লিগের লড়াই। কারণ গ্রুপ 'এ'-তে একই গ্রুপে পড়েছে লিওনেল মেসির নতুন ক্লাব পিএসজি ও ইপিএল জায়েন্ট ম্যাঞ্চেস্টার সিটি। এই ম্যাচ ঘিরেই চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ। কারণ লিও মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যোগ দিতে পারেন পিএসজিতে। ফলে ফের একবার দেখা যেতে পারে মেসি-রোনাল্ডো দ্বৈরথ।

UEFA Champions League group announced,Messi's PSG and Manchester City are in the same group spb

মেসি-রোনাল্ডো দ্বৈরথ নির্ভর করছে সিআরসেভেনের দল বদলের উপর। কিন্তু গুরু-শিষ্যর লড়াই নিশ্চিৎ হয়ে গিয়েছে। কারণ বার্সেলোনায় পেপ গুয়ার্দিওয়ালার কোচিংয়ের সময় মেসি ছিল তার প্রিয় শিষ্য। সেই সময়তেই মেসি প্রতিভাবান ফুটবলার থেকে বিশ্ব ফুটবলের মহাতারকা হয়ে উঠেছিলেন। মেসিকে বিশ্বের সেরা ফুটবলারও বলেছিলেন পেপ। বর্তমানে গুয়ার্দিওয়ালা ম্যান সিটির কোচ। মেসি এই মরসুমে পিএসজিতে। ফলে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে গুর-শিষ্য লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছেন ফুটবল প্রেমিরা।

 

আরও পড়ুনঃকাবুলে ধারাবাহিক বিস্ফোরণে মৃত্যমিছিল, ফের দেশের জন্য মন কেঁদে উঠল রাশিদ খানের

আরও পড়ুনঃমরুদেশে আইপিএলে খেলবেন না ৬ তারকা ক্রিকেটার, হতাশ ক্রিকেট প্রেমিরা

আরও পড়ুনঃনীরজ 'প্রেমে পাগল' তারকা বলি অভিনেত্রী, 'সোনার ছেলেকে' বললেন মনের কথা

এছাড়াও অন্যান্য গ্রুপ বিভাজনে গত মরশুমের চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন দল চেলসির গ্রুপে রয়েছে জুভেন্তাস, মালমো ও জেনিট সেন্ট পিটার্সবার্গ। আরও এক হেভিওয়েট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে একই গ্রুপে রয়েছে ভিয়ারিয়াল, ইয়ং বয়েজ ও আটালান্টা। গ্রুপ বি-তে আবার রয়েছে লিভারপুল, অ্যাটলেটিকো মাদ্রিদ, এসি মিলান ও এফসি পোর্তো। গ্রুপ পর্বে আরও দুটো লড়াই নিয়েও উৎসাহ থাকবে ফুটবল ভক্তদের মধ্যে। এক, বার্সেলোনা বনাম বায়ার্ন মিউনিখ। দুই, রিয়াল মাদ্রিদ বনাম ইন্টার মিলান।

UEFA Champions League group announced,Messi's PSG and Manchester City are in the same group spb

Follow Us:
Download App:
  • android
  • ios