Asianet News BanglaAsianet News Bangla

৩৭-এ পা সুনীল ছেত্রীর, ফুটবল অধিনায়ক ও প্রিয় বন্ধুকে শুভেচ্ছা ক্যাপ্টেন কোহলির

৩৭ বছরে পা দিলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনাল ছেত্রী। সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ফুটবল তারকা। শুভেচ্ছা জানালেন সুনীলের প্রিয় বন্ধু বিরাট কোহলি।

Virat Kohli wishes Indian football team captain Sunil Chhetri on his 37th happy birthday spb
Author
Kolkata, First Published Aug 3, 2021, 12:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মঙ্গলবার ভারতীয় ফুটবল দলের অধিনায়ক ও সুপার স্টার সুনীল ছেত্রীর জন্মদিন। ১৯৮৪ সালের ৩ অগাস্ট জন্মগ্রহণ করেন ভারতীয় ফুটবলের এই মহাতারকা। নানা ঘাত-প্রতিঘাত লড়াই-সংগ্রাম, কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে বর্তমানে ফুটবল আইকন হয়ে উঠেছেন সুনীল। বর্তমানে ক্লাব ফুটবেল আইএসএল দল বেঙ্গালুরু এফসিতে খেললেও, কলকাতার দুই প্রধান ইস্টবেঙ্গল, মোহনবাগানের হয়েও খেলেছেন সুনীল ছেত্রী। জাতীয় দলের জার্সি গায়ে ইতিমধ্যে ৭৪টি গোল করে অনন্য নজির গড়েছেন। জাতীয় দলের হয়ে গোলের নিরিখে বর্তমানে ফুটবল প্লেয়ারদের মধ্যে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। সুনীলের সামনে রেয়ছেন রোনাল্ডো ও মেসি। ভারতীয় ফুটবল তারকা তার ৩৭ তম জন্মদিনের সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন।

Virat Kohli wishes Indian football team captain Sunil Chhetri on his 37th happy birthday spb

সুনীল ছেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ফুটবল দল ও এআইএফএফ। সোশ্যাল মিডিয়ায় সুনীল ছেত্রীর ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে সুনীল ছেত্রী কিছু রেকর্ড। জানানো হয়েছে, ভারতীয় দলের হয়ে সবথেকে বেশি ফুটবল ম্যাচ খেলেছেন সুনীল। ভারতের সর্বকালের সেরা গোল স্কোরার সুনীল। ৬ বার এইআইএফএফের বর্ষসেরা প্লেয়ার। 

 

 

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট প্রফুল প্যাটেলও জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সুনীল ছেত্রীকে। নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রফুল প্যাটেল লিখেছেন,'ফুটবল একটি স্বপ্ন এবং আবেগের খেলা, এবং তুমি তার নায়ক! ভারতীয় ফুটবলের আইকনকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সকল স্বপ্ন সত্যি হোক। তুমি সবসময়ই সেরা থেকো সেই শুভেচ্ছাই জানাই।'

 

 

ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে শুঙেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট ও সুনীলের বন্ধুত্ব যে কতটা নিবিড় সে আর নতুন ককে বলার অপেক্ষা রাখে না। সুনীলের জন্মদিনে ট্যুইটে বিরাট লিখেছেন,'শুভ জন্মদিন অধিনায়ক। আশা করি অন্য দিনগুলোর মতোই দুর্দান্ত একটা দিন তোমার যাবে। সেরা দিন কাটুক এমনই চাইব। আমাদের বন্ধুত্বের জন্য আমি ভীষণ কৃতার্থ। দিল্লির স্ট্রিট ফুড নিয়ে স্মৃতি তোমার সঙ্গে রয়েছে।'

 

আরও পড়ুনঃঅধরা থেকে গেল ফাইনালে ওঠার স্বপ্ন, হকির সেমিতে বেলজিয়ামের বিরুদ্ধে ৫-২ গোলে হার ভারতের

আরও পড়ুনঃ'ভারত তোমাদের জন্য গর্বিত', হকি দলের মনোবল বাড়িয়ে জানালেন প্রধানমন্ত্রী

আরও পড়ুনঃ'চুক্তি সই হবে, ইস্টবেঙ্গল আইএসএল খেলবে', মুখ্যমন্ত্রীর কথায় আশার আলো লাল-হলুদ সমর্থকদের

এছাড়াও ৩৭ তম জন্মদিনে সুনীলকে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ফুটবল দলের প্লেয়াররা। শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছে দেশ জুড়ে কোটি কোটি সুনীল ভক্তরা। আগামি দিনে এইভাবেই দেশকে গর্বিত করুক সুনীল ছেত্রী, এই শুভকামান সকলের।

Virat Kohli wishes Indian football team captain Sunil Chhetri on his 37th happy birthday spb

Follow Us:
Download App:
  • android
  • ios