Asianet News BanglaAsianet News Bangla

'ভারত তোমাদের জন্য গর্বিত', হকি দলের মনোবল বাড়িয়ে জানালেন প্রধানমন্ত্রী

টোকিও অলিম্পিকের সেমি ফাইনালে হার ভারতীয় হকি দলের। ৫-২ গোলে বেলজিয়ামের বিরুদ্ধে হার মনদীপ, হরমনপ্রীত, শ্রীজেশদের। ম্য়াচ হারের পর ভারতীয় দলকে উৎসাহ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
 

PM Modi gives morale boost to Indian hockey team after lost the semi final of Tokyo 2020 Olympics spb
Author
Kolkata, First Published Aug 3, 2021, 11:13 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সকাল থেকেই টিভির পর্দায়  চোখ রেখেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারত বনাম বেলজিয়ামের অলিম্পিকের সেমি ফাইনাল ম্য়াচের উত্তেজনা উপভোগ করেছেন আর পাঁচটা সাধারণ ক্রীড়া প্রেমিদের মতনই। ম্য়াচের মাঝেই ট্যুইট করে ভারতীয় দলের জন্য গর্ব অনুভব করা ও ম্যাচ জয়ের শুভেচ্ছাও জানিয়েছিলেন নমো। কিন্তু শেষ পর্যন্ত ফাইনালে ওঠার স্বপ্ন অধরাই থেকে গিয়েছে ভারতীয় হকি দলের। বেলজিয়ামের কাছে ৫-২ গোলে হারতে হয়েছে মনদীপ, হরমনপ্রীত, শ্রীজেশদের।

PM Modi gives morale boost to Indian hockey team after lost the semi final of Tokyo 2020 Olympics spb

ম্যাচ হারের পরও অভিভাবকের মতই ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। হেরে গেলেও ভারতীয় হকি দলের লড়াইয়ের প্রশংসা করেছেন তিনি। একইসঙ্গে পরের ব্রোঞ্জ মেডেল জয়ের সুযোগের জন্য আগাম শুভেচ্ছাও জানিয়েছেন নমো। ট্যুইটারে প্রতিক্রিয়ায় নরেন্দ্র মোদী লিখেছেন,'জেতা, হারা জীবনের অঙ্গ। ভারতের ছেলেদের হকি দল অলিম্পিক্সে নিজেদের সেরাটা দিয়েছে। সেটাই আসল। পরের ম্যাচের জন্য শুভেচ্ছা জানাই। ভারত তোমাদের জন্য গর্বিত।'

 

 

'ভারতীয় দলেরল হারের পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া দিয়েছেন বর্তমান ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুরও। ভারতীয় হকি দলের লড়াইকে কুর্নিশ জানিয়ে তিনি লিখেছেন,' তোমরা খুব বালো খেলেছ। তোমরা তোমাদের সেরাটা দিয়েছো। আমরা সবসময় তোমাদের পাশে রয়েছি। আমাদের এখনও একচা ম্যাচ রয়েছে। আমরা টিম ইন্ডিয়া। আমরা কখনও হাল ছাড়িনি।'

 

আরও পড়ুনঃঅধরা থেকে গেল ফাইনালে ওঠার স্বপ্ন, হকির সেমিতে বেলজিয়ামের বিরুদ্ধে ৫-২ গোলে হার ভারতের

আরও পড়ুনঃ'চুক্তি সই হবে, ইস্টবেঙ্গল আইএসএল খেলবে', মুখ্যমন্ত্রীর কথায় আশার আলো লাল-হলুদ সমর্থকদের

আরও পড়ুনঃলড়াই করেও পারলেন না, ইকুয়েস্ট্রিয়ানের ফাইনালে ২৩ নম্বরে শেষ করলেন ফওয়াদ মির্জা

সেমি ফাইনালে হারলেও এখনও ব্রোঞ্জ পদক জয়ের আশা রয়েছে ভারতীয় দলের। অস্ট্রেলিয়া বনাম জার্মানির দ্বিতীয় সেমি ফাইনালে পরাজিত দলের সঙ্গে খেলবেন ভারতীয় হকি দল। ব্রোঞ্জ জিততে মরিয়া ভারতীয় হকি দলও। 

PM Modi gives morale boost to Indian hockey team after lost the semi final of Tokyo 2020 Olympics spb

 

Follow Us:
Download App:
  • android
  • ios