19

রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ (Nikhil Jahan) নিখিল- নুসরতের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  প্রেম থেকে রূপকথার বিয়ে, সেও টিকল না বেশিদিন।

Subscribe to get breaking news alerts

29

নিখিল যখনই জানতে পেরেছিলেন, নুসরত (Nusrat Jahan) তার সঙ্গে আর থাকতে চান না, এবং অন্য কারোর সঙ্গে থাকতে চান সেদিনই সিভিল স্যুট ফাইল করেছিলেন।  'নিখিলের সঙ্গে তার বিয়ে অবৈধ ও বেআইনি' বলে প্রথম থেকে দাবি করেছিলেন নুসরত জাহান। 

39

সংবাদমাধ্যমে বিবৃতিতে নুসরত এও জানিয়েছিলেন, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় রেজিস্ট্রার করা হয়নি তাই এই বিয়ে অবৈধ। এবং বিয়ে নয় বরং লিভ-ইন বলেই তকমা দিয়েছিলেন তাদের সম্পর্ককে। আর তাতে বিচ্ছেদের কোনও প্রশ্নই নেই।

49


নুসরতের (Nusrat Jahan)  দাবি মেনেও নেন নিখিল (Nikhil Jain)। কিন্তু নিখিলের দাবি, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় অনুরোধ করলেও রেজিস্ট্রেশন করেননি নুসরত। কিন্তু স্বামী-স্ত্রীর মতোন জীবনযাপন করেছেন তারা। তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরতের থেকে পুরোপুরি আলাদা হতে চান নিখিল।

59

অ্যানালমেন্ট অফ ম্যারেজে নিখিলের করা মামলায় গত ১৭ নভেম্বর রায় দেয় আদালত। আদালতের তরফে স্পষ্ট জানানো হয়, (Nikhil Jain) নিখিল -নুসরতের (Nusrat Jahan) বিয়ে  বৈধ নয়। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের এজিয়ান সাগরের ধারে বিলাসবহুল রিসর্টে মালাবদল সেরে সাতপাকে বাঁধা পড়েছিলেন নিখিল ও নুসরত।

69


পাকাপাকি বিচ্ছেদের পর বিতর্ক মিটতেই প্রথমবার নুসরতকে (Nusrat Jahan)  নিয়ে মুখ খুললেন নিখিল জৈন (Nikhil Jain)। সাক্ষাৎকারে নুসরতের প্রাক্তন নিখিল জৈন  জানান,  আমার ও নুসরতের কোনও সম্পর্ক নেই ঠিকই কিন্তু আমি এখনও নুসরতকে ভালবাসি।

79

সাক্ষাৎকারে নিখিল (Nikhil Jain) আরও স্পষ্ট জানন, যেই পুরোনো নুসরতকে (Nusrat Jahan)  তিনি ভালবেসেছিসেন সেই নুসরত এখনও তার মনে। কিন্তু বর্তমানের এই নুসরতকে কোনওভাবেই তিনি চেনেন না।

89

নিখিল (Nikhil Jain) আরও বলেন, ও ভাল থাকুক এটা সবসময়েই চাই। ও অন্যের সঙ্গে ঘর বেঁধেছে, একসঙ্গে থাকছে, ওদের সন্তানও হয়েছে। আমি তো কোনওদিনই কিছু বলিনি।

99

নিজের কাজ নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন নিখল জৈন (Nikhil Jain)। সম্প্রতি পুরুষদের জন্য ডিজাইনার পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছেন নিখিল। পুরোনো অতীত ভুল সামনে এগিয়ে যাওয়াই নিখিলের আসল লক্ষ্য। অন্যদিকে স্বামী যশ ও সদ্যোজাত সন্তানকে নিয়ে দিব্যি রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) । 

Read more Articles on