19


লকডাউনের মধ্যে গৌরব ও দেবলীনার বিয়ের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার পাকাপাকি ভাবেই শিলমোহর পড়তে চলেছে। আগামী মাসের ৯ ডিসেম্বর  দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়।

Subscribe to get breaking news alerts

29

একদিকে চলছে শুটিং, তার মধ্যেই বিয়ের প্রস্তুতি। শুটিংয়ের ফাঁকেই চলছে বিশেষ দিনের প্ল্যানিং। দুলহানিয়ার সাজে সাজতে প্রস্তুত টলিপাড়ার রঙ্গবতী গার্ল।

39


মহানায়ক উত্তম কুমারের পছন্দ বেনারসি শাড়ি। তাই শাশুড়ি মায়ের ইচ্ছা, বিয়ের পাশাপাশি বৌভাতের দিনও বেনারসি শাড়িতে সাজুক দেবলীনা কুমার।

49

বিয়ের দিন লাল বেনারসিতেই সকলের নজর কাড়তে চান দেবলীনা। বিয়ের অনুষ্ঠানের দিন একদম ঘরোয়া ভাবেই সব রীতিমতো মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। বিয়ের আসরে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন।

59

ডিজাইনার অভিষেক রায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন গৌরব চট্টোপাধ্যায়। আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন মথুরবাবু। তবে সবার প্রথমে নিজের স্ত্রী-এর হাত ধরেই আইবুড়োভাত খেলেন মথুরবাবু।

69

রাণী রাসমণি পরিবারের পক্ষ থেকে ইন্দ্রপুরী স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল।  অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিল অনস্ক্রিন স্ত্রী রাণী রাসমণির  রসনি ভট্টাচার্য।

79


আইবুড়োভাত অনুষ্ঠানে ছিল এলাহি আয়োজন। ভাত, ডাল আলু ভাজা, সুক্তো, মাছ পোলাও, মিষ্টি সবই ছিল মেন্যুতে। গৌরবের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন অনস্ক্রিন স্ত্রী। 

89

 ধুমধাম করে বিয়ে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর।

99

 ধুমধাম করে বিয়ে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর।