110

 শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন (Riya Sen)। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

Subscribe to get breaking news alerts

210

অর্ধনগ্ন শরীর, উন্মুক্ত উরুতে হট পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিয়া (Riya Sen)। গা থেকে খুলে পড়ছে পোশাক, বক্ষযুগল সামলে নিয়ে হট পোজে ঘাম ঝরালেন রিয়া। 

310

মুনমুন সেনের ছোট কন্যা(Riya Sen) সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

410


সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ  মুনমুন কন্যা। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন রিয়া। হট অ্যান্ড সেক্সি ফিগারে নিউকামারদেরও টেক্কা দিতেও প্রস্তুত রিয়া (Riya Sen)।

510

সিনেমাতে খুব একটা দেখা না গেলেও তার গতিবিধি সবসময়েই নেটিজেনদের নজরে থাকে। স্টাইল স্টেটমেন্ট থেকে শরীরী আবেদন সর্বদাই মাতোয়ারা ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ফের সেক্সি লুকে ভাইরাল হয়েছেন রিয়া সেন (Riya Sen)।

610

বিকিনি পরে সুপারহট  পোজে ভাইরাল হয়েছেন মুনমুন কন্যা (Riya Sen)। ছুটির আমেজে অভিনেত্রীকে ছবি দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। কালোর প্রতি অভিনেত্রীর আলাদা একটা ভালবাসা রয়েছে, তা তার ছবিতেই স্পষ্ট। 

710

 ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী (Riya Sen)। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

810

 
অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া (Riya Sen)। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । ফের সেক্সি লুকে ভাইরাল হয়েছেন রিয়া সেন। নিজের দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে  তার থেকে দক্ষ আর কেউই নেই। 

910

একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। বলিউড অভিনেত্রী রিয়া সেন (Riya Sen) মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার  মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।

1010

ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায়  তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।নিজের বোল্ড লুক দিয়ে কীভাবে অনুরাগীদের মনে ঝড় তুলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত অভিনেত্রী (Riya Sen)। কখনও সোফার মধ্যে বসে আবার কখনও বা শুয়ে বিভিন্ন আঙ্গিকে নিজেকে মেলে ধরেছেন তিনি।