19

বলিউড সফরে টানা ৩০ বছর কাটিয়ে দেওয়া মুখের কথা নয়, কেবল বলিউড (Bollywood) কেন যে কোন সেক্টরে ৩০ টা বছর কাটানোর বেশ কঠিন। নিজের যায়নি নিয়ে মুখ খুলে প্রথমেই একথাটাই জানান অজয় দেবগন (Ajay Devgn)।

Subscribe to get breaking news alerts

29

সম্প্রতি এক সাক্ষাৎকারে অজয় দেবগন (Ajay Devhn) জানিয়েছেন তার বলিউড সফরে জড়িয়ে থাকা নানান অধ্যায়ের কথা। তার পক্ষে যে পথ চলাটা খুব একটা সহজ ছিল না কমবেশি তার ভক্তরা সে কথা জানেন। তবে প্রথম থেকেই অজয় দেবগনের স্বপ্ন ছিল বড়।

39

বলিউডে পা রাখবেন সুপারস্টার হবেন এগুলো তিনি না তার বদলে ভেবেছিলেন তাঁর পিতা ভীরু দেবগন। তিনি স্থির করেছিলেন অজয়কে লঞ্চ করবেন। ফুল অর কাটে ছবি বলিউড কে পাঠিয়ে দিয়েছিল এক নতুন অভিনেতা। 
 

49

অজয় দেবগনের কথায় এই ছবির প্রতিটি বিষয়ে এত সূক্ষ্মভাবে নির্মাণ করা হয়েছিল যে, তিনি শুধুই তার অভিনয় টুকু ভালো করে করেছিলেন বাকি ছবি এমনিতেই সকলের মনে জায়গা করে নিত। বিশেষ করে বাইকের দৃশ্য।

59

বলিউডের অন্যতম সেরা কিছু অ্যাকশন দৃশ্যের মধ্যে এটি সুপারহিট। তবে ঠিক সেই মুহূর্তে কিভাবে অনুভূতি হয়েছিল আজ আর মনে পড়ে না অজয় দেবগনের। শুধু তিনি বলেন ওই সময় যে একটা উন্মাদনা কাজ করছিল এটুকুই বলতে পারি। 

69

অজয় দেবগন যখন প্রথম বলিউডে পা রেখেছিলেন সেই মুহূর্তে দাঁড়িয়ে তিনি অনেক কিছু শেখা শুরু করেন। আর তার কথায় প্রতিদিন মানুষ কিছু না কিছু শেখে। সেই কারণে অজয় শিক্ষার পাঠ আজও শেষ হয়নি।
 

79

নিজের ভুলগুলোকে শুধরে নিয়ে প্রতিদিনের একটু একটু করে শেখা গুলোকে নিজের করে নেওয়াটাই চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছিলেন অজয় দেবগন। বাকি তো ছেড়ে দিয়েছিলেন দর্শকদের হাতে। তবে প্রথমেই  বেশ ধাক্কা খেতে হয়েছিল এই সুপারস্টার কে।
 

89

এমনকি কাজলের বাড়ি থেকেও বিয়ে নিয়ে ওঠে প্রশ্ন। তবে নিজেকে পাল্টে, বা চুলের স্টাইল পাল্টে পাল্টে কখনো দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করেনি আজায় দেবগান। তার কথায় তিনি যেমন তার ভক্তরা তাকে ঠিক তেমনভাবেই গ্রহণ করুক।

99

এত ধীরে ধীরে বদলাতে থাকে বলিউড পাল্লা দিয়ে, বদলে চলেন অজয় দেবগন। আর ঠিক সেই কারণেই আজও বিটাউনে অজয় দেবগনের ছবি মানেই দর্শকের মনে ঝড়। একের পর এক ভাল ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের।

Read more Articles on