18

সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে, সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য। 

Subscribe to get breaking news alerts

28

সম্প্রতি সাক্ষাৎকারে রিয়া জানিয়েছেন, রিয়াও নাকি সুশান্তের মৃত্যুর পর আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন।সম্প্রতি সাক্ষাৎকারে রিয়া জানিয়েছেন, রিয়াও নাকি সুশান্তের মৃত্যুর পর আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

38

রিয়া আরও জানিয়েছন,  সুশান্তের মৃত্যুতে যেভাবে তার  পরিবারের সম্মানহানি হচ্ছে পাবলিক প্ল্যাটফর্মে সেটাই তার পরিবারের কাছে সবথেকে লজ্জাজনক।

48

সুশান্তের মৃত্যুর পরে প্রায় প্রতিদিনই তার পরিবারের ইমেজ নষ্ট করা হচ্ছে। এমনকী তার পরিবারের কেউ না কেউ প্রতিদিনই অ্যানসাইটি অ্যাটাক হচ্ছে।

58


একের পর এক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ তার গোটা পরিবার। তার মায়ের শারীরিক অবস্থা এতটাই খারাপ যে হাসপাতালে ভর্তি করার পরিস্থিতি তৈরি হয়েছিল।

68

রিয়া জানিয়েছেন, কালাজাদু থেকে বিষকন্যা, ডাইনি বিভিন্ন অপবাদ উঠেছে আমার বিরুদ্ধে। আমি সুশান্তের জন্য ও নিজের জন্য ন্যায়বিচার চাইছি। মানুষ আমাদের যন্ত্রণার  কথা ভাবছে না। শুধু অপরাধীই ভাবছে।

78


রিয়া আরও জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর পর যেভাবে অভিযোগে বিদ্ধ হয়েছেন তিনি তাতে একাধিকবার নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলাম।

88

সবশেষে তিনি বলেছেন, সিবিআই এবং ভারত সরকারের বিচার ব্যবস্থার উপর তার পুরো আস্থা রয়েছে। তিনি লড়াই চালিয়ে যাবেন। তিনি থামবেন না।