19

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), একাধিকবার চুমু বিতর্কে জড়িয়েছে এই অভিনেত্রীর নাম। কখনও পর্দার সামনে কখনও আবার পেছনে।

Subscribe to get breaking news alerts

29

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে মদ্যপ অবস্থায় চুমুর ভিডিও আজও সকলের হাতে হাতে ঘোরে। প্রকাশ্যে অমিতাভের ঠোঁটে চুমু বসিয়েছিলেন রাই সুন্দরী (Aishwarya Rai Bachchan)।

39

এখানেই শেষ নয়, এরপর আসে হৃত্বিক রোশন (Hrithik Roshan) বিতর্ক, ধুম ২ ছবিতে তাঁর সঙ্গে হৃত্বিকের চুম্বনও যথেষ্ট ঝড় তোলে নেট দুনিয়ায়।

49

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির সেট জুড়ে থাকা ঐশ্বর্যের হট দৃশ্যও সংঘাত তুলেছিল বচ্চন পরিবারেও। এমন কি কথা গড়িয়েছিল ডিভোর্স পর্যন্তও।

59

মোটেই তা ভালো চোখে দেখেননি পরিবারের কেউ। যদিও এই বিতর্ক কিছুতেই ঐশ্বর্যের জীবব থেকে পিছু ছাড়ছে না। একবার এক পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ভয়াবহ কাণ্ড ঘটল।

69

যদিও এই বিতর্ক (Controversy) কিছুতেই ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) জীবন থেকে পিছু ছাড়ছে না। একবার এক পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ভয়াবহ কাণ্ড ঘটল। অভিষেকের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন ঐশ্বর্য।

79

এই দম্পতিকে দেখে অনেকেই আসছেন কথা বলতে। সেদিন ঠিক একইভাবে এগিয়ে এসেছিলেন অজয় দেবগণ (Ajay Devgn) । ঐশ্বর্য তখন অভিষেকের হাত ধরে রয়েছে।

89

এমনই অবস্থায় হঠাৎ অজয়ের ঠোঁটে চুমু বসিয়ে দেন ঐশ্বর্য। দেখে অবাক সকলে। মুহূর্তে সেই ছবি হয় ক্যামেরা বন্দি। ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

99

যদিও পরবর্তীতে সেই ছবি থেকেই উদ্ধার হয় সত্য ঘটনা। তাঁরা একে অন্যকে জড়িয়ে ধরতে দিয়েছিলেন। কিন্তু ক্যামেরার অ্যাঙ্গেলে তা মনে হয় চুমু।

Read more Articles on