110

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত (Ranbir kapoor) রণবীর কাপুর ও আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

Subscribe to get breaking news alerts

210

বলিউডে বিয়ের সানাই।  চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং (Vicky Kaushal)ভিকি কৌশল। বিয়ের ভেন্যু থেকে পোশাক সবটাই রেডি।  এবার সেই তালিকায় রয়েছেন (Ranbir kapoor) রণবীর - আলিয়া (Alia Bhatt)ও।

310

অন্যদিকে দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের (Alia -Ranbir Wedding)অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে ডিসেম্বরেই।

410

দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ।  বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। 

510

সূত্রের খবর ডিসেম্বরেই পাকাপাকি ভাবে চার হাত এক হওয়ার পালা। আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

610

রণবীর - আলিয়ার বিয়ে নিয়ে হাজারো জল্পনার মন্তব্য মেয়ে আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন মা সোনি রাজদান। মেয়ের বিয়ে নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে আলিয়া ও রণবীরের পরিবারকে।

710


আলিয়ার বিয়ে নিয়ে সাংবাদিকদের সোনি  জানান, 'আমিও জানি না ওরা ঠিক কবে বিয়েটা করবে। আমিও জানতে না। কিছু ব্যক্তিগত তথ্যের জন্য অপেক্ষা করছি। ভবিষ্যতে নিশ্চয় ওরা বিয়ে করবে। কবে তা সঠিক জানি না। আপনার আলিয়ার এজেন্টকে ফোন করুন। ও হয়তো সঠিক খবর বলতে পারবে'।

810

উল্লেখ্য, সোনি রাজদান অভিনীত নতুন ওয়েব সিরিজ 'কল হার এজেন্ট' আসতে চলেছে নেটফ্লিক্সে। সেই সিরিজের নামের সঙ্গে মিলিয়েই মজা করলেন মহেশ পত্নী। এছাড়া তিনি এই প্রজেক্টের প্রচার করলেন বলেই দাবি করলেন বলি মহলের একাংশ।
 

910

রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। 
 

1010

বর্তমানে দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে একসঙ্গে দেখা যাবে এই লাভবার্ডসকে। দুজনের হাতে এই মুহুর্তে বেশ কিছু ছবি রয়েছে। কবে আসবে সুখবর, তা জানতেই মুখিয়ে ভক্তরা।

Read more Articles on