19

 একাধিকবার শাহরুখ পুত্র আরিয়ানের (Aryan khan) জামিনের আবেদন  খারিজ করে দিয়েছে আদালত (Court)। এখনও পর্যন্ত আর্থার রোড জেলের ( Arthur Road Jail) কারাগারেই রয়েছে আরিয়ান। শাহরুখ পুত্র (Shahrukh Khan) আরিয়ান খানের মাদকমামলার মোড় যেন ক্রমশ অন্যদিকে ঘুরে যাচ্ছে। 

Subscribe to get breaking news alerts

29

 গতকালও আরিয়ানের জামিনের শুনানির আবেদন বেশি দূর এগোয় নি। হাতে খুব বেশি সময়ও নেই। বৃহস্পতিবার পর্যন্ত স্থগিত করা হয়েছে এই মামলার শুনানি। এখানেই হল সমস্যা। আগামী ২ দিনের মধ্যেই যদি আরিয়ানের (Aryan Khan) জামিন না হয় তাহলে ১৫ নভেম্বর পর্যন্ত আর্থার রোড জেলের কারাগারেই থাকতে হবে শাহরুখ পুত্রকে।

39

মন্নতে (Mannat)এবার শোকের ছায়া । উৎসবের দিনগুলিতে বিশেষত নবরাত্রি-দিওয়ালি (Diwali)- শাহরুখ খানের জন্মদিন কোনটাই হয়তো এবছর আর ধুমধানম করে পালিত হবে না। কারণ সবটাই এখন নির্ভর করছে বম্বে হাই কোর্টের উপর (Bombay High Court)।

49

 কী কারণে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত আর্থার রোড জেলে (Arthur Road Jail) থাকতে হতে পারে আরিয়ান (Aryan Khan), সেটাই ভাবছেন তো। আসলে শনিবার ও রবিবার বন্ধ থাকবে কোর্ট। এবং আগামী সপ্তাহ থেকে দিওয়ালির (Diwali) ছুটি শুরু হচ্ছে হাই কোর্টে।

59


সূত্রের খবর, মহারাষ্ট্রে কোর্টে সমস্ত কাজ বন্ধ থাকবে ১লা নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত। এবং ১৩ ও ১৪ নভেম্বর ফের শনিবার ও রবিবার। তাই ফের কার্যক্রম শুরু হবে ১৫ নভেম্বর।

69

আজ ফের বম্বে হাই কোর্টে (Bombay High Court) আরিয়ানের জামিনের মামলার শুনানি। এনসিবি (NCB) পক্ষ থেকে গতকাল পাল্টা জবাব পর্ব শুরুই করা যায়নি। আজ এনসিবি পক্ষ থেকে ঠিক কী দলিল আদলতের সামনে রাখতে চলেছেন এএসজি অনিল সিং, সেদিকেই তাকিয়ে সকলে।

79

ইতিমধ্যেই ম্যাজিস্ট্রেট কোর্ট, সেশন কোর্ট খারিজ করেছে জামিনের আবেদন। এবার খান পরিবার তথা গোটা দেশ তাকিয়ে রয়েছে হাই কোর্টের (Bombay High Court)শুনানিতে।

89


আপাতত রুদ্ধদ্ধার কক্ষেই দিন কাটছে আরিয়ান খানের (Aryan Khan)।  সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকছেন আরিয়ান। কোন দিকে মোড় নেবে তদন্ত, সেদিকেই তাকিয়ে গোটা দেশ।

99

উচ্চ আদালতে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সওয়াল জবাব করতে দেখা যাবে প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতদিকে। দিওয়ালির আগে কি মন্নতে ফেরা হবে আরিয়ানের (Aryan khan), কী রয়েছে শাহরুখ পুত্রের ভাগ্যে, গোটা দেশের নজর শাহরুখ পুত্রের (Shahrukh Khan) শুনানিতে।

Read more Articles on