19


মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির পুজো মানেই চাঁদের হাট। মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে চলছে দুর্গাপুজো সেলিব্রেশন। ডাকের সাজে সেজে উঠেছে মা দুর্গা। বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছেন কাজল ও রানি।  
 

Subscribe to get breaking news alerts

29


মুম্বইয়ের রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় জমায়েত হয়েছেন তারকারা। মহাষ্টমীর দিন যেন চাঁদের হাট বসেছিল মুখোপাধ্যায় বাড়ির পুজোয়। মহাষ্টমীর দিন অঞ্জলি দিতে পৌঁছে গেছিলেন রণবীর কাপুর।  প্রতিবারের মতোন এবারও  অঞ্জলি দিলেন অভিনেতা। সাদা পাঞ্জাবিতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে।

39
49


তবে রণবীর কাপুর একা নন, বরং গোটা ব্রহ্মাস্ত্র পরিবারের সকলেই হাজির ছিলেন। মৌনি রায়, অয়ন মুখোপাধ্যায়ও ভোগ খেয়েছেন  মুখোপাধ্যায় বাড়ির পুজোয়। প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গোটা ব্রহ্মাস্ত্র পরিবারই হাজির হয়েছিলেন মুখোপাধ্যায় বাড়ির পুজোতে। সদ্যই সুপার-ডুপার হিট হয়েছে ছবি। মা দুর্গার কাছে ছবির সাফল্যের জন্য ধন্যবাদ জানাতে রানি-কাজলের পুজোয় হাজির হয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।
 

59


মহাষ্টমীর দিন অঞ্জলি দিতে  রানি-কাজলের পুজোয় পৌঁছে গেছিলেন বাঙালি কন্যা মৌনি রায়।  সাদা শাড়ি পরে মায়ের কাছে আশীর্বাদ নিতে পৌঁছেছিলেন মৌনি রায়।  গর্জিয়াস লুকে মৌনিকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না ভক্তরা। ভোগের খিচুড়িও খেয়েছিলেন মৌনি রায়।

69


 মা তনুজা,বোন তানিশা এবং বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠলেন কাজল। পুজোর কটাদিন পোশাক হিসেব শাড়ি বেছে নিয়েছেন কাজল। একফ্রেমে দেখা গেছে তনুজা, জয়া, রানি, কাজল অয়ন, মৌনি, তানিশাকে।

79


ইতিমধ্যেই মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির পুজো দেখতে প্রচুর মানুষের সমাগম হয়েছে।  রানি-কাজলদের পুজোতে হাজির হয়েছিলেন অনুরাগ বসু। পাঞ্জাবি পরে দেখা গেছে অনুরাগ বসুকে।  রানি-কাজলদের পুজোয় ভোগের খিচুড়ি পরিবেশন করেছেন পরিচালক অনুরাগ বসু।

89

বলিউডে দুর্গাপুজো মানেই মুখোপাধ্যায় পরিবারের পুজো। বাঙালির প্রিয় দুর্গাপুজোয় মজেছে আপামর বাঙালি। তেমনই মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে শুরু হয়ে গেছে দুর্গাপুজো। মুম্বইয়ের রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় জমায়েত হয়েছেন তারকারা। মুখোপাধ্যায় পরিবারের এই দুর্গাপুজো বরাবরই মুম্বইয়ের আকর্ষণের কেন্দ্রবিন্দু। সকলেই সামিল হন এই পুজোতে। বিশেষত এই পুজোর দিনে বাঙালি তারকারা ভোগ খেতে পৌঁছে যান রানি-কাজলের পুজোয়।
 

99

রানি-কাজলের গর্জিয়াস রূপে মুগ্ধ অনুরাগীরা। শাড়িতে হট ডিভা-দের দেখে চোখ ফেরানো দায়। রানি ও কাজল 
এই দুর্গাপুজোর দিনগুলিতে পোশাক হিসেব শাড়ি বেছে নেন রানি ও কাজল। বিভিন্ন ডিজাইনের চোখধাঁধানো শাড়িতে নজর কাড়েন রানি ও কাজল। বেশিরভাগকেই ট্র্যাডিশনাল ড্রেসেই দেখা যায়।
 

Read more Articles on