18


জনসাধারণের সামনে নিজেদের ভালবাসা না দেখালেও বলিউডের কাজল  (Kajol) এবং অজয় (Ajay Devgn) জুটির জনপ্রিয়তা আজও তুঙ্গে। এখনও পর্যন্ত বি-টাউনে তাদের জনপ্রিয়তা একই রয়েছে। 

Subscribe to get breaking news alerts

28

বলিউডের অন্যতম পাওয়ার কাপল অজয় দেবগণ এবং কাজল। বলিউডের এই প্রথমসারির দম্পত্তির কোটি টাকার সম্পত্তি রয়েছে। মুম্বইয়ের জুহুতে অজয় এবং কাজলের বিলাসবহুল বাংলো রয়েছে। যেখানে যুগ ও নাইসাকে নিয়ে থাকেন এই তারকা দম্পত্তি।
 

38

তবে পড়াশোনার কারণে দেশের বাইরে থাকেন কাজল-অজয়ের মেয়ে নাইসা। এবং ছেলে যুগ থাকেন তার বাবা-মায়ের সঙ্গেই।

48

সূত্রের খবর,  কাজল-অজয়ের  এই বাংলোর নাম শিবশক্তি। যার মূল্য ৬০ কোটি টাকা। আধুনিক আসবাবপত্রে সাজানো এই বাংলোর অন্দরমহলের কারুকার্যও চোখধাঁধানো।
 

58


দম্পত্তির বেশ কিছু দামি  গাড়িও রয়েছে। যার মধ্যে রয়েছে একটি অডি কিউ সেভেন। যার মূল্য প্রায় ৯০ লক্ষ টাকা। এছাড়াও বিএমডব্লিউ এক্স সেভেন রয়েছে যার দাম ৬০ লক্ষ টাকা। এছাড়াও তাদের একটি ভলভো রয়েছে, যার  ৯০ লক্ষ টাকা।

68

বাড়ি-গাড়ি ছাড়াও কাজলের ওয়ারড্রোবে দামি শাড়িরও বিপুল সম্ভার রয়েছে। ডিজাইনার শিব এবং নরেশের শাড়ি পরে ২০১৯ সালে  নিজের ছবি শেয়ার করেছিলেন কাজল, যার দাম নাকি প্রায় ৭০ হাজার টাকা।

78

 একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি।

88


অজয় তার দুর্দান্ত অভিনয় ক্ষমতা এবং পারফেকশনের জন্যই বলিউডে পরিচিত। অভিনেতার পাশাপাশি তিনি ভাল প্রযোজকও বটে।