19

বান্দ্রার স্টুডিওর বাইরে বলি অভিনেত্রী ইয়ামি গৌতমকে (Yami Gautam) দেখা গেছে। খোলা চুল, ধূসর রঙের ছোট পোশাক তার উপর ছিল জিন্সের জ্যাকেট।  তবে ছবিতে পোজ দেওয়ার জন্য তার কোনও মুড ছিল না তা ছবিতেই স্পষ্ট।

Subscribe to get breaking news alerts

29

পতৌদির নবাব তথা বলিউড অভিনেতা সইফ আলি খানের একমাত্র কন্যা সারা আলি খানকে (Sara Ali Khan )জিমের বাইরে দেখা গেছে। হট প্যান্ট, নীল সাদা ফুল হাতা হুডি দেওয়া ফুলস্লিভ টপে, কাধে বড় ব্যাগ , মুখে কালো মাস্কে নজর কেড়েছেন সারা আলি খান।

39

বলি অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde)-কেও জিমের বাইরে দেখা গেছে। কালো প্যান্ট ও স্কিন কালারের সরু ফিতের টপ পরে নিজের গাড়িতে ওঠার সময় ক্যামেরাবন্দি হয়েছেন বলি নায়িকা পূজা হেগড়ে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

49

শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরকে (Khushi Kapoor) ডান্স ক্লাসের বাইরে দেখা গেছে। পুরো কালো পোশাকে নজর কেড়েছেন জাহ্নবীর বোন। মুম্বইয়ের আন্ধেরীতে ডান্স ক্লাস থেকে বেরানোর সময় পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছেন খুশি কাপুর।

59


মুম্বই এয়ারপোর্টে বলি অভিনেত্রী ভূমি পেড়নেকরকে (Bhumi Pednekar) দেখা গেছে। বুকচেরা সাদা টপ, মুখে মাস্ক, কালো সানগ্লাসে এয়ারপোর্টে ঢোকার আগেই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে দম লাগাকে হাইসা অভিনেত্রীর ছবি।

69

মুম্বই বিমানবন্দরে বলি অভিনেতা পুলকিত সম্রাট ও কীর্তি খারবান্দাকে দেখা  গিয়েছে। পুলকিত যখন ফোনে কথা বলতে ব্যস্ত তখন কীর্তি মাথা নিচু করে হাঁটছিলেন। সূত্র বলছে, দুজনেই রিলেশনশিপে আছেন। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনও স্পিকটি নট বলি তারকারা।
 

79


ভারসোভায় মুকেশ ছাবরার অফিসে বলি অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকীকে  (Nawazuddin Siddiqui)দেখা গিয়েছে। দুজনেই একে অপরের কাঁধে হাত রেখে পাপারাৎজির ক্যামেরায় হাসিমুখে পোজ দিয়েছেন। কালো পোশাকে নজর কেড়েছেন বলি অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী। 

89


 ভারতী সিং (Bharti Singh)তার নতুন গেম শো-এর শুটিংয়ে ব্যস্ত। প্রিন্টেড পোশাক, পায়ে স্নিকার্স  পড়েই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন বলিউডের কমেডি কুইন। ভারতীর এই লুক দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

99

ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) ছাড়া  দিব্যা আগরওয়াল (Divya Agrawal ), বরুণ সুদ (varun sood), সানা মকবুল (sana maqbool), বিশাল আদিত্য সিং (vishal aditya singh) মুম্বইয়ের মালাড ওয়েস্টে স্টুডিওর বাইরে দেখা গিয়েছে।

Read more Articles on