19


 ৭৬-এ পা দিলেন বলিউড অভিনেতা বিনোদ খান্না। অভিনেতা জীবন নিয়ে চর্চার শেষ নেই অনুরাগীদের। বিনোদকে নিয়ে চর্চার শেষ নেই। অভিনেতার অভিনয়ের মতো ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা তুঙ্গে।

29

 একটা সময়ে বি-টাউনে দাঁপিয়ে বেড়িয়েছেন বিনোদ খান্না। বলিউডের অভিনেত্রীদের সঙ্গে তার পর্দাঅভিনয় সকলের মনেই দাগ কেটেছে। তবে সকলের চেয়ে একটু বেশিই যেন মাইলেজ পেয়েছে মাধুরী দীক্ষিত। বিনোদ ও মাধুরি জুটিকে নিয়ে আজও চর্চার শেষ নেই।

39


বলি কেরিয়ারে মাধুরীর সঙ্গে বিনোদনের সম্পর্ক নিয়ে বিস্তর জল্পনা চলছে আজও। সম্প্রতি এমন এক তথ্য সামনে এসেছে যা শুনলে আপনিও হতবাক হয়ে যাবেন। বিনোদ খান্নার সঙ্গে অন্তরঙ্গ হতে কোটি টাকা নিয়েছিলেন মাধুরী, যা নিয়ে নাকি এখন লজ্জিত অভিনেত্রী।
 

49

মাধুরী দীক্ষিতের সঙ্গে রোম্যান্টিক হওয়ার জন্যই ১ কোটি টাকা নিয়েছিলেন। কেউ কেউ আবার এই নিয়ে নোংরা কথা বলতেও ছাড়েননি। অনেকেই বলেছেন বিনোদ খান্নার সঙ্গে বিছানায় শুতেই নাকি ১ কোটি টাকা নিয়েছিলেন মাধুরী। যদিও এই নিয়ে বিতর্ক কম হয়নি।
 

59


আসলে বিনোদের সঙ্গে রোম্যান্টিক সিনেমা করার প্রস্তাব পেয়েছিলেন মাধুরী দীক্ষিত এবং ছবিতেও একাধিক অন্তরঙ্গ দৃশ্য ছিল। ঘনিষ্ঠ দৃশ্যে নিজেকে উজাড় করে দিয়েছিলেন মাধুরী দীক্ষিত এবং সেই ছবিতেই পারিশ্রমিক হিসেবে ১ কোটি টাকা দেওয়া হয়েছিল মাধুরীকে।

69

মাধুরী দীক্ষিতও কোনও দ্বিধা না করে এই সিনেমায় অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলেন। কারণ বিনোদ খান্না সেই সময় একজন খুব বড় মাপের অভিনেতা ছিলেন। তবে মাধুরী পরে জানান, এই সিনেমায় অভিনয় করাটা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। 

79


এমনকী  রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের কাট বলার পরও উদ্দাম যৌনতায় মত্ত হয়েছিলেন বিনোদ খান্না। ঘনিষ্ঠ দৃশ্যের গভীরে এতটাই ঢুকে গিয়েছিলেন যে চুমু খেতে গিয়ে ঠোঁটই কেটে গিয়েছিল মাধুরীর। যার কারণে শুটিং সেটেই কেঁদে ফেলেছিলেন এবং সকলের সামনে চরম লজ্জায় পড়ে গিয়েছিলেন।

89

'দয়াবান' ছবির জনপ্রিয় গান' আজ ফির তুমপে পয়্যার আয়া হ্যায়'-র শুটিংয়ে  বিনোদ খান্না মাধুরীর ঠোঁটে চুমু খাওয়ার দৃশ্যে পরিচালক 'অ্যাকশন' বলেছেন, শুরু হয়েছে শট,  কিন্তু 'ধকধক গার্ল'-কে চুমু খেতে খেতে নিজেকে সামলাতেন পারেননি বিনোদ খান্না। সটান কামড়ে দেন মাধুরীর ঠোঁটে। যার ফলে রক্তপাতও হয়েছিল মাধুরীক
 

99

যদিও বিনোদ খান্নার ক্ষেত্রে এটাই প্রথম নয়,  নিজেকে কন্ট্রোলে রাখতে না পারাটা বিনোদ খান্নার ক্ষেত্রে আগেও হয়েছে। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে 'প্রেম ধর্ম' ছবির শ্যুটিংয়ে একটি দৃশ্যে ডিম্পলকে চুমু খেতে এতটাই ব্যস্ত ছিলেন অভিনেতা যে পরিচালকের 'কাট'- ও শুনতে পাননি, চুমু খেয়েই গেছিলেন।

Read more Articles on