111


'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। 

Subscribe to get breaking news alerts

211


 ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১১ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা।

311

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়। শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল।

411

সূত্রের খবর, শিল্পার সঙ্গে যখন রাজের দেখা হয়েছিল তখন রাজের আগের বিয়ের কথা জানতে পারেননি অভিনেত্রী। যখন তাদের বিয়ের কথা হয় তখনই রাজের বিয়ের কথা জানতে পারেন অভিনেত্রী। যা শুনে ভীষনই খারাপ লেগেছিল শিল্পার।

511

সংবাদমাধ্যমের কাছে শিল্পা জানিয়েছেন, রাজ  নিজের ব্যাচপ্যাডে থাকতে বলেছিল কারণ তখন প্রায়শই লন্ডনে যাতায়াত করত শিল্পা। ওর ব্যাচেলর প্যাড দেখে অবাক হয়ে যায় শিল্পা। এবং তার পরেই বিবাহবিচ্ছেদের খবর জানতে পারেন অভিনেত্রী।

611

নানারকম দামি উপহার দিয়েই শিল্পাকে মুগ্ধ করতে চেয়েছিলেন রাজ। তবে রাজের এই জিনিসটি মোটেই পছন্দ ছিল না অভিনেত্রী।  কিন্তু ততদিনের মধ্যে বন্ধুত্বের বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল রাজ-শিল্পার। সেটা নষ্ট হোক তা চাননি শিল্পা।

711


ভার্সাচির ব্যাগ দিয়ে শিল্পাকে মুগ্ধ করতে চেয়েছিল রাজ। এখানেই শেষ নয়, একই স্টাইলের বিভিন্ন রংয়ের ব্যাগ দিয়েছিল রাজ। কিন্তু লন্ডনে পাকাপাকিভাবে থাকতে চাননি শিল্পা। 

811

রাজ কুন্দ্রা শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে সহায়তা করেছিলেন। রাজের এই স্বভাব শিল্পার মনে ধরেছিল খুব তাড়াতাড়ি। তারপর থেকেই দুজনে ডেটিং করা শুরু করেন।

911

বলিউডের অভিনেতাদের ছেড়ে হঠাৎ কেন রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন শিল্পা, তা নিয়ে আজও জল্পনা চলছে। শোনা যায়,  রাজের প্রচুর টাকা, সম্পত্তির জন্যই তাকে বিয়ে করেছেন শিল্পা।
 

1011


রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন তার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে অবাক হয়ে গেছিলেন শিল্পা।
 

1111

মুম্বইে সমুদ্রের পাশে একটি ভিলা উপহার দিয়েছেন স্ত্রী শিল্পাকে। যার নাম কিনারা। শিল্পার বহুদিনের স্বপ্ন ছিল  সমুদ্রের দিকে তার বাড়ি হোক। স্ত্রী ইচ্ছাপূরণেই জুহু বিচের কাছে এই বাংলোটি কিনেছিলেন রাজ। এছাড়া গাড়ির তালিকাও তার দীর্ঘ। ২০১৮ সালে শিল্পাকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছিলেন যার মূল্য প্রায় ২ কোটি । এছাড়া নীল রঙের ল্যাম্বারগিনি গাড়িও উপহার দিয়েছেন। যার দাম ৩-৫ কোটি।