19

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের।  তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)।

Subscribe to get breaking news alerts

29


সালটা ১৯৮৪। অবোধ ছবিতে মাধুরীর (Madhuri Dixit) অভিনয় খুবই আলোচিত হয়েছিল। তারপর থেকেই তিনি এভারগ্রীন অভিনেত্রীর তকমা পেয়েছেন।

39

১৯৯১ সালে সাজন ছবির শ্যুটিংয়ের সময় থেকে (Sanjay Dutt) সঞ্জয়-মাধুরীর (Madhuri Dixit) ঘনিষ্ঠতা বেড়ে যায়। তখন থেকেই গুঞ্জন শোনা যায়। সেই ছবির সময়েই সঞ্জয় দত্ত বিয়ে করেছিলেন।

49

নব্বইয়ের দশকে সঞ্জয় দত্তের (Sanjay Dutt) সঙ্গে তার সম্পর্ক খবরের শিরোনামে ছিল। এমনকী সঞ্জয় দত্ত তা স্বীকারও করেছিলেন। সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু তেও মাধুরীর একটি দৃশ্য থাকবে বলে শোনা গিয়েছিল। কিন্তু মাধুরী (Madhuri Dixit) নিজেই সেই দৃশ্যে কাঁচি চালিয়েছিলেন।

59


মাধুরী (Madhuri Dixit) বর্তমান সুখী দাম্পত্যে রয়েছেন । তিনি কখনওই চাননি তার অতীত বর্তমানে নেমে আসুক। সুখী জীবনে অতীতের ছায়া  যাতে না আসে তাই তিনি এমনটা করেছিলেন।

69

সঞ্জু ছবিতে একটি দৃশ্য ছিল যেখানে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) গ্রেফতার হওয়ার পর কোনও অভিনেত্রীকে ডেকেছিলেন। সেই ফোন কলটি অভিনেত্রীর মা ধরেছিল। তিনি জানিয়েছিলেন যে অভিনেত্রী তার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। আর এটা যে মাধুরী (Madhuri Dixit) ছাড়া আর কেউ নন, তা সবারই জানা ছিল।

79


 সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্ক ছিল মাধুরীর (Madhuri Dixit) । তাঁদের মধ্যে সম্পর্কের গভীরতা যখন বাড়তে থাকে, তখনই গ্রেফতার হন সঞ্জয় দত্ত। মুম্বই হামলার সময় সঞ্জয়কে গ্রেফতার করা হয়েছিল। তখন পুলিশ তাকে একটা ফোন কলের অনুমতি দিয়েছিল। এবং সঞ্জয় (Sanjay Dutt) মাধুরীকেই কলটা করেছিল।

89

সঞ্জয় দত্তের (Sanjay Dutt) এই গ্রেফতারির পরই নিজেকে সরিয়ে নিয়েছিলেন মাধুরী (Madhuri Dixit) । এমনকী জেলেও দেখা করতে যাননি অভিনেত্রী। তারপরই তাদের সম্পর্কে চিড় ধরে। তারপর সঞ্জয়তে নিয়ে প্রশ্ন উঠলেই মাধুরী কোনও উত্তর দিতেন না। সর্বদাই নীরব থাকত। তিনি কোনওদিনই স্বীকার করেননি যে সঞ্জয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল।

99

১৯৯৯ সালে শ্রীরাম নেনে-র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন  মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। তারপরই  মার্কিন যুক্তরাষ্টে চলে যান মাধুরী। সময় যত পেরিয়েছে পরিস্থিতিরও তত বদল হয়েছে। বর্তমানে সঞ্জয় দত্তও নিজের পরিবারের সঙ্গে খুশি রয়েছে।

Read more Articles on