18

মিকা সিংয়ের সঙ্গে একটি পার্টিতে জোর করে তাঁকে চুমু খাওয়া নিয়ে সাংঘাতিক বিতর্ক সৃষ্টি করেছিলেন রাখি। তাঁর অভিযোগ ছিল, মিকা জোর করেই তাঁর সঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন।

Subscribe to get breaking news alerts

28

নরেন্দ্র মোদীর ছবি নিজের পোশাকে বিভিন্ন জায়গায় ছেপে মারাত্মক বিতর্কের মুখে পরেছিলেন রাখি। প্রধানমন্ত্রীর ছবি তাঁর খোলামেলা পোশাকে চারিপাশে ছড়িয়ে ছিল যা অশ্লীল মনে হয় একাধিক মানুষের কাছে। 

38

প্লাস্টির সার্জারির বিষয় তিনি আর পাঁচজন অভিনেতা, অভিনেত্রীর মত রাখঢাক রাখেননি। বরং খোলাখুলি বলেছিলেন যে জিনিস ভগবান দিতে পারে না তা ডাক্তার দেয়। 

48

রাখি নিজের স্তনযুগল দান করা নিয়েও একটি ভিডিও পোস্ট করেছিলেন। তিনি জানান, "আমি আমার দুই অনমোল রতনকে মেয়েদের জন্য দান করে দিয়ে যেতে চাই।"

58

২০১২ সালে তাঁর একটি বাথরুম ভিডিও লিক হয়। যা তাঁকে নিমেষের মধ্যে সংবাদ শিরোনামে তুলে আনে। এবং বহুদিন তিনি চর্চার মধ্যেই ছিলেন।

68

পরবর্তী কালে আরও একটি ভিডিও লিক হয়। সেখানে তিনি ভ্যানিটি ভ্যানে কিংবা চেঞ্চিং রুমে পোশাক বদলাচ্ছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডয়ায়।  

78

রাখি এক সময় দীপক কালালের সঙ্গে বিয়ে করেছেন বলে দাবি করেন। যদিও সকলের কাছে এ অজানা নয়, যে তিনি প্রতিটি পদক্ষেপই লাইমলাইটের জন্যই ফেলেন। 

88

আত্মহত্যাকে বন্ধ করার উপায়। প্রত্যেক বাড়ি থেকে সিলিং ফ্যান সরিয়ে দাও। এমনটাই বলেছিলেন রাখি। প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর পর রাখি এমনই মন্তব্য করেছিলেন।