18

রবিবার টানা আট ঘণ্টা ধরে জেরা চলে রিয়া চক্রবর্তীর। এরই মাধে উঠে এসেছে একাধিক তথ্য, সিবিআই সূত্রের খবর, কোনও রকমের সহযোগিতা করছেন না রিয়া চক্রবর্তী। প্রশ্নের মিলছে না সঠিক উত্তর। 

Subscribe to get breaking news alerts

28

সিদ্ধার্থ পিটানি ও রিয়ার কথার মাঝে সামঞ্জস্যতার অভাব। এখানেই শেষ নয়, রীতিমত মাদক নিয়ে প্রশ্ন করলে মেজাজ হারিয়ে ফেলেছেন রিয়া চক্রবর্তী। তাই লাগাতার তিন দিনের জেরাতেও অসন্তুষ্ট সিবিআই। 

38

রবিবার রিয়ার পাশাপাশি সিবিআই ডেকে পাঠিয়েছিল, তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে, ফ্ল্যাটের বন্ধু সিদ্ধার্থ পিটানিকে ও প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। সোমবারই হাজিরা হিতে পারেন সুশান্তের দিদি মিতু সিং। 

48

সিবিআই সূত্রের খবর মাদক নিয়ে প্রশ্ন করলেই বেশ রেগে যাচ্ছেন রিয়া, দিতে পারচ্ছেন না স্পষ্ট উত্তর। এরই মাঝে রবিবারই হোটেল ব্যবসায়ী গৌরব পৌঁচ্ছয় মুম্বইতে। তাঁর সঙ্গে রিয়ার সাক্ষাৎতের কথা তিনি স্বীকার করেছেন। 

58

সোমবারই চলবে গৌরবের জিজ্ঞাসাবাদ, ইডি ও নার্কোটিকস থেকে তাঁকে ডেকে পাঠানো হয়েছে ইতিমধ্যেই। তবে এবার সিবিআই-এর নজরে উঠেএলো আরও এক নাম, সন্দীপ সিং। 

68

মোদীর বায়োপিক বানিয়েছিলেন তিনি। গত একমাসে মুম্বইয়ের বিজেপি দফতরে ৫০ বারের বেশি ফোন করেছেন তিনি। 

78

মোদীর বায়োপিক নির্মাতার সঙ্গে এই তদন্তের কী যোগ, কী যোগ রয়েছে বিজেপির তা এখন ক্ষতিয়া দেখার আর্জি জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। 

88

সন্দীপের সঙ্গে মাদক চক্রের কোনও যোগ আছে কি না, তাও ক্ষতিয়ে দেখার আর্জি জানিয়েছেন অনিল দেশমুখ। একাধিক নয়া মোড় এখন সুশান্তের মৃত্যু তদন্ত ঘিরে। যার মধ্যে অন্যতম বিটাউনের মাদক চক্র।