110

সিবিআই তদন্ত যাতে না হয় তার জন্য পিটিশনও জমা করেছিলেন তিনি। তা খারিজ হতেই এখন রিয়াকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। তাঁকে অভিশাপ দিতেও পিছপা হচ্ছে না নেটিজেনরা। 

Subscribe to get breaking news alerts

210

রিয়াকে নিয়ে কুমন্তব্য করার একটি সুযোগও ছাড়ছে না সাইবারবাসীরা। এবার তাঁর বাবাকেও টেনে আনা এনেছে এক নেটিজেন। গ্ল্যামার ইন্ডাস্ট্রিকে যৌনতার জুয়া বলে সম্বোধন করে সেই মহিলা।

310

মহিলার অধিকার নিয়ে লড়েন এই মহিলা। তিনি টুইট করেন, "রিয়া বাবা একজন প্রাক্তন আর্মি অফিসার হয়ে নিজের মেয়েকে যৌনতার জুয়াখেলায় ঠেলে দিয়েছে।"

410

এতেই বেজায় চটেন সেক্রেড গেমসের নায়িকা কুবরা সেইট। সোচ্চার হয়ে সেই মহিলাকে বলেন নেটদুনিয়া থেকে বিদায় নিতে। সম্প্রতি ভাইরাল হয়েছিল রিয়ার ফোন নম্বর। 

510

রিয়াকে সরাসরি গালিগালাজ করার সুযোগ এবার সরাসরি পেয়ে বসে তারা। সকলে এমনটাই ভেবেছিল রিয়ার ফোন নম্বর ভাইরাল হওয়ার পর। 
 

610

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু সংখ্যক মিম এবং পোস্ট থেকে জানা যায়, একটি খবরের চ্যানেল ভুলবসত রিয়া এবং সুশান্ত সহ সুশান্তের দিদিদের নম্বরও খবর সম্প্রচার করার সময় দেখিয়ে ফেলে।

710

এখন হল স্ক্রিনশট, ছবি তোলা, রেকর্ড করা অর্থাৎ ডিজিটালের জমানা। কারও ছোট্ট ভুলের কারণে নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভুল। 

810

নেটদুনিয়ায় যে কয়েকটি ফোন নম্বরের ছবি ভাইরাল হয় তাতে অবশ্যই সুশান্তের নম্বরে কেউ ফোন করেনি। তবে রিয়ার নম্বর পেতেই সেখানে শুরু হয়েছিল ফোন করা। 

910

রিয়া ফোন তুললেই করা হবে অশ্রাব্য ভাষায় গালিগালাজ। তবে রিয়ার ফোন এখন বাজেয়াপ্ত করা হয়েছে বলেই জানা যায়। তাই নম্বরটি যদিও বা রিয়ার হয় তাতে ফোন করে কোনও লাভই নেই। 

1010


রিয়ার নম্বরটি একটি অ্যাপের মাধ্যমে যাচাই করে নেওয়া হয়েছে। তাতে নম্বরটি সত্যিই রিয়ার নামেই দেখানো হচ্ছে। তার মধ্যে অনেকে স্প্যাম রিপোর্টও করেছে নম্বরটির উপর।